২০ অক্টোবর থেকে প্রথম ওয়ানডের টিকেট বিক্রি শুরু

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-25 06:15:28

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের প্রথম ম্যাচের টিকেট বিক্রি শুরু হচ্ছে শুক্রবার, ২০ অক্টোবর থেকে। মিরপুরে শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামের কাউন্টার থেকে এই ম্যাচের টিকেট বিক্রি শুরু হবে ২০ অক্টোবর সকাল থেকে।

তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ২১ অক্টোবর, বরিবার। ম্যাচের দিনও টিকেট শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামের কাউন্টারে বিক্রি হবে। তবে শর্ত হল প্রথম ম্যাচের টিকেট যদি অবিক্রিত থাকে তবেই শুধু ম্যাচের দিন ইনডোর স্টেডিয়ামের এই কাউন্টার টিকেট বিক্রির জন্য খোলা হবে।

সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৪ ও ২৬ অক্টোবর। এই দুই ম্যাচের টিকেটও শহরের এম এ আজিজ স্টেডিয়াম এবং জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কাউন্টারে বিক্রি হবে। টিকেট যদি অবিক্রিত থাকে তবে এখানেও ম্যাচের দিকে এই দুই স্টেডিয়ামের কাউন্টারে টিকেট পাওয়া যাবে।

দুই টেস্ট সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ৩ নভেম্বর থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট সিলেটের এই ভেন্যুতে। সিলেটে এটি হতে যাচ্ছে প্রথম কোন টেস্ট ম্যাচ। সিরিজের প্রথম টেস্টের টিকেট সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামের কাউন্টারে ম্যাচ শুরুর আগের দিন অর্থাৎ ২ নভেম্বর থেকে বিক্রি শুরু হবে। ম্যাচের দিনও টিকেট মিলবে স্টেডিয়াম কাউন্টারে।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট শুরু হবে ১১ নভেম্বর থেকে। সেই ম্যাচের টিকেট মিরপুর শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে ম্যাচ শুরুর আগের দিন থেকে বিক্রি হবে। ইউক্যাশের সাহায্যে দর্শকরা ম্যাচ টিকেট ক্রয় করতে পারেন।

ওয়ানডে ম্যাচের টিকেটের সর্বোচ্চ মূল্য এক হাজার টাকা। সর্বনি¤œ দাম ১০০ টাকা। টেস্ট ম্যাচের টিকেটের সর্বোচ্চ দাম ৫০০ টাকা। সর্বনিম্ম মুল্য মাত্র ৫০ টাকা।

এ সম্পর্কিত আরও খবর