হাসপাতালে সরফরাজ, সিরিজ শেষ খাজার

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 19:54:23

আবুধাবি টেস্টের চতুর্থ দিনে মাঠে নামেনি সরফরাজ আহমেদ। বৃহস্পতিবার পিটার সিডলের বল বাঁ কানের পাশে লাগায় শুক্রবার হাসপাতালে যেতে হয় পাকিস্তান অধিনায়ককে। অন্যদিকে হাঁটুর চোটে পড়ে চলতি সিরিজ থেকে ছিটকে পড়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার উসমান খাজা।

বৃহস্পতিবার সরফরাজ আহমেদের বদলে উইকেটের পেছনে দাঁড়িয়েছেন মোহাম্মদ রিজওয়ান। আর দলকে নেতৃত্ব দিচ্ছেন আসাদ শফিক। ডানহাতি এ ব্যাটসম্যান হঠাৎ পাওয়া দায়িত্বটা দারুণভাবে পালন করছেন। এরইমধ্যে তার বোলাররা গতকালের ১ উইকেটের সঙ্গে এ রিপোর্ট লেখা পর্যন্ত আজ আরও ৪টি উইকেট তুলে নিয়েছেন। তাতে জয়ের খুব কাছে চলে এসেছে মিকি আর্থারের শিষ্যরা।  

পিটার সিডলের বলে আঘাত পাওয়ার পর থেকে অস্বস্তিতে ভুগছিলেন সরফরাজ। তারপরও দলের প্রয়োজনে বৃহস্পতিবার আবুধাবি টেস্টে ব্যাটিং করেছিলেন তিনি। খেলেছিলেন ৮১ রানের দারুণ ইনিংস। কিন্তু শুক্রবার সকালে আঘাত প্রাপ্ত জায়গা ব্যথা অনুভব করেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। যে কারণে সতীর্থদের সঙ্গে এখন পর্যন্ত নামেনি মাঠে।

আপাতত স্ক্যান করানোর জন্যই হাসপাতালে গিয়েছেন সরফরাজ। রিপোর্ট হাতে পাওয়ার পরই আসলে বোঝা যাবে কি হয়েছে তার।

এদিকে পাকিস্তান পেস-স্পিনারদের তোপে মুখে শুক্রবার আরও একটি দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়া। হাঁটুর চোটে চলতি সিরিজ থেকেই ছিটকে গেছেন খাজা। সুস্থ হতে হয়তো তাকে মুখোমুখি হতে হবে অস্ত্রোপচারের।

এ সম্পর্কিত আরও খবর