ছেলের গোল দেখেই না ফেরার দেশে বাবা

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 00:08:35

দল গোল উৎসব করলে ফুটবলারদের আনন্দের সীমা থাকে না। সেটা যেকোনো টুর্নামেন্টেই হোক না কেনো। আর কোনো ফুটবলার নিজে যদি সেই গোল উৎসবে সামিল হতে পারেন তাহলে তো কথাই। ওই খেলোয়াড়ের আনন্দের মাত্রা বেড়ে যায় বহুগুণে। এমন অভিজ্ঞতার মধ্য দিয়ে গিয়েছিলেন নাথান অ্যাকে। কিন্তু দুর্ভাগ্য। সেই খুশির দিনেই অ্যাকে পেয়েছেন জীবনের বড় এক দুঃসংবাদ।

বুধবার রাতে লিপজিগের বিপক্ষে ঘরের মাঠে ৬-৩ গোলে ম্যানচেস্টার সিটির জয়ের ম্যাচে ১৬তম মিনিটে প্রথম গোলটি করেন অ্যাকে। চ্যাম্পিয়নস লিগে এটাই তার প্রথম গোল। কিন্তু গোল করার কয়েক মিনিট পরই মারা যায় তার বাবা। খবরটা তিনি তখনো জানতেন না। আনন্দ নিয়েই মাঠ ছেড়েছিলেন ম্যানচেস্টার সিটির নাথান অ্যাকে। কিন্তু ম্যাচ শেষে দুঃসংবাদটি পেয়ে তার আনন্দটা উবে গেছে চোখের পলকে।

দুঃসংবাদটা ভক্তদের জানাতে ২৬ বছর বয়সী এই ডাচ ফুটবলার সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, ‘গত কয়েক সপ্তাহ আমার জীবনের সবচেয়ে কঠিন সময় কেটেছে। আমার বাবা খুব অসুস্থ ছিলেন। তার জন্য কোনো চিকিৎসা সম্ভব ছিল না। কঠিন সময়ের পর গতকাল (বুধবার) চ্যাম্পিয়নস লিগে প্রথম গোল করেছি। এর কয়েক মিনিট পরই বাবা শান্তিতে মারা যান। এ সময় আমার মা ও ভাই তার পাশেই ছিলেন।’

এ সম্পর্কিত আরও খবর