বার্সার হোঁচটের ম্যাচে কোম্যানের লাল কার্ড

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 00:12:07

আগের ম্যাচে গ্রানাডার সঙ্গে ড্র করেছিল বার্সেলোনা। তবে সে ড্রটা ছিল ১-১ গোলে। এবারও ফের হোঁচট খেল জায়ান্টরা। তবে কোনো গোল না করেই।

পুঁচকে কাদিজের মাঠে বার্সা হতাশায় ডুবল গোল শূন্য ড্রয়ে। টানা দুই ম্যাচে জয় বঞ্চিত হওয়ায় সন্দেহ নেই চাপ বেড়ে গেল কোচ রোনাল্ড কোম্যানের ওপর। 

পাঁচ ম্যাচ খেলে বার্সেলোনার জয় মাত্র দুটি। বাকি তিনটিতেই ড্র। যে কারণে ন্যু ক্যাম্পে কোম্যানের ভবিষ্যৎটাই এখন অনিশ্চিত।

ফ্রেঙ্কি ডি জং'র লাল কার্ড পেলে শেষ ২৫ মিনিট ১০ জন নিয়েই খেলে বার্সা। ম্যাচের একেবারে শেষ দিকে লাল কার্ড দেখেন গুরু কোম্যানও।

মেমফিস ডিপে গোলের সুবর্ণ সুযোগ পেয়েছিলেন। কিন্তু কয়েক গজ দূর থেকে মিস কিক করে বসেন এ ডাচ তারকা। 

বার্সার ফুটবলাররা মাঠে তেমন কিছুই করে দেখাতে পারেননি। আরও বাজে কিছু হতে পারতো যদি না গোলরক্ষক মার্ক-আন্দ্রে টার স্টেগেন প্রাচীর হয়ে শেষ দিকে দারুণ কিছু সেভ না করতেন।

বিরতির পর চার মিনিটের ব্যবধানে বাজে দুটি হলুদ কার্ড খেয়ে বসেন ডি জং। শিষ্যের এমন শাস্তিতে ক্ষোভে ফেঁটে পড়েন কোচ কোম্যান। ডি জং'র মাঠ ছাড়ার পর গোলের বেশ কয়েকটি সুযোগ তৈরি করে কাদিজ। অবশ্য তার বেশির ভাগই রুখে দিয়েছে বার্সা। 

আলভারো নেগ্রেডো, সালভি সানচেজ ও অ্যান্থনি লোজানোর গোল প্রচেষ্টা ফিরিয়ে দেন টার স্টেগেন। বিপরীতে বেশ কয়েকটি ভালো সুযোগ নষ্ট করেন ডিপে। তার চেয়ে বড় কথা মাঠের লড়াইয়ে পুরো বার্সাই ছিল অনুজ্জ্বল। 

ইনজুরি টাইমে লাল কার্ড দেখে সাইডলাইন থেকে বেরিয়ে গেলে বার্সেলোনার হতাশা আরও বেড়ে যায়। শেষ দিকে সার্জিও বুসকেটস হলুদ কার্ড দেখলে তর্কে জড়িয়ে পড়েন কোম্যান। এ কারণেই তার এ শাস্তি।

এ সম্পর্কিত আরও খবর