ফিরেই আবাহনীর জয়ের নায়ক মামুনুল

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 22:59:35

একটা সময় তার ঠিকানা ছিল আবাহনী লিমিটেড। কিন্তু এরপর ধানমন্ডি ছেড়ে চলে যান অন্য ক্লাবে। তবে দশ বছর পর পুরনো ঠিকানায় প্রত্যাবর্তনটা মনে রাখার মতোই হল মামুনুল ইসলামের। রোববার মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে ১-০ গোলে হারিয়ে শুভ সূচনা করেছে আবাহনী। আর জয়ের নায়ক তারকা প্লেমেকার মামুনুল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার ফেডারেশন কাপের ‘সি’ গ্রুপের ম্যাচে জিততে অবশ্য বেশ বেগ পেতে হয়েছে আবাহনীর। সমানে সমান লড়াই হয়েছে। যেখানে প্রথমার্ধ ছিল গোলশূন্য। দুটি দলই একাধিক সুযোগ হাতছাড়া করেছে। ফিনিশিংয়ের অভাবটাই চোখে পড়েছে মৌসুমে দল দুটোর প্রথম ম্যাচে।

বেশি হতাশায় পুঁড়েছে মুক্তিযোদ্ধা সংসদই। বিশেষ করে ৪৩ মিনিটে দলের জাপানি মিডফিল্ডার ইয়োসুকে কাতোর পাসে আইভরি কোস্টের ফরোয়ার্ড বাল্লো ফামোসসা শট আবাহনীর গোলকিপারকে পরাস্থ করলেও ক্রসবার ছুঁইয়ে চলে যায় মাঠের বাইরে। ৪৮তম মিনিটে মিডফিল্ডার মোহাম্মদ সোহেল গোল পেতেই পারতেন। কিন্তু তার শট ফাঁকি দিলেও ক্রসবারে আঘাত হানে!

এরইমধ্যে খেলার ৬৩তম মিনিটে জয়সূচক সেই গোল পেয়ে যায় আবাহনী। ডি বক্সে বাঁ পায়ের ভলিতে বল মুক্তিযোদ্ধার পোষ্টে পাঠিয়ে দেন মামুনুল। যেন হাফ ছেড়ে বাঁচে গ্যালারিতে হাজির আবাহনীর দর্শকরা!

এ সম্পর্কিত আরও খবর