সানিয়া-শোয়েবের ঘরে পুত্র সন্তান

টেনিস, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 08:59:08

সুখবর আসছে-প্রস্তুতই ছিলেন ভক্তরা। প্রতীক্ষা শেষে খুশির খবরটা ভাসলো বাতাসে। সানিয়া মির্জা আর শোয়েব মালিকের ঘর আলো করে এসেছে নতুন অতিথি। রাজপুত্রের জন্ম দিয়েছেন সানিয়া। খবরটা সবার আগে জানালেন বাবা শোয়েব মালিক।

উপমহাদেশের আলোচিত তারকা দম্পতি তারা। বিয়ে সেই ২০১০ সালে। কতো না নাটকের পর ওই বছরের ১২ এপ্রিল কবুল বলেন দু'জন। কারণটাও সংগত একজন ভারতীয়, অন্যজন পাকিস্তানি। দুই দেশের বৈরি রাজনৈতিক সম্পর্কের গল্পটা তো সবারই জানা। এই দুই দেশের দু'জন তারকার বিয়ে নিয়ে রীতিমতো আলোড়ন উঠেছিল।

তারপর মিষ্টি মধুর সেই সম্পর্কের আট বছর পর এবার মা হলেন সানিয়া, বাবা শোয়েব। ছেলে সন্তান এসেছে তাদের ঘরে। ভারত-পাকিস্তানের ভক্তরা যারপরনাই খুশি!

পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিক মঙ্গলবার টুইটারে লিখেন, ‘রোমাঞ্চিত হয়ে জানাচ্ছি আমাদের ছেলে হয়েছে। আলহামদুলিল্লাহ। মেয়েটিও (সানিয়া) ভালো আছে আর আগের মতোই মানসিকভাবে শক্ত আছে। সবার শুভ কামনা ও দোয়ার জন্য কৃতজ্ঞ আমরা।’

ভারতের ইতিহাসের সেরা নারী টেনিস তারকা সানিয়ার বন্ধুরাও এই খবরে দারুণ খুশি। বলিউড তারকা ফারাহ খান জানালেন, ‘আমার প্রিয় বান্ধবী মা হয়েছে। অবশেষে একটা দারুণ খবর এলো। অভিনন্দন সানিয়া মির্জা, শোয়েব, আনাম, ইমরান আর রাজপুত্রের নানি ও দাদিকে। সৃষ্টিকর্তা আমাদের ছোট্ট অ্যাঞ্জেলের মঙ্গল করুন।’

এ সম্পর্কিত আরও খবর