সেঞ্চুরিয়ান লিটনের পর ইয়াসির আলীর বিদায়

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 15:38:59

জাদুকরী তিন অঙ্ক ছুঁয়ে ব্যাটিং দৃঢ়তায় দেখিয়ে যাচ্ছিলেন লিটন দাস। লক্ষ্যটা ছিল দ্বিতীয় দিনে ব্যক্তিগত স্কোরটা আরও বাড়িয়ে নেয়া। কিন্তু সেটা আর হলো না। সেঞ্চুরিয়ান লিটন দাসকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফিরিয়ে দিয়েছেন হাসান আলী।

প্রথম দিন শেষে ১১৩ অপরাজিত ছিলেন লিটন। দ্বিতীয় দিনে এসে তার সঙ্গে মাত্র এক রান যোগ করতে পেরেছেন তিনি। ফলে ২৩৩ বলে ১১ বাউন্ডারি ও এক ছক্কায় ১১৪ রানের দারুণ এক ইনিংস নিয়ে উইকেট থেকে বিদায় নিয়েছেন তারকা এ ব্যাটসম্যান।

বাংলাদেশের ব্যাটিং লাইন-আপে দ্বিতীয় সকালে ফের আঘাত হেনেছেন হাসান আলী। এবার তিনি বিদায় করে দিয়েছেন ইয়াসির আলী রাব্বিকে। অভিষিক্ত এ ক্রিকেটার ফেরার করেছেন মাত্র ৪ রান। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৯৩ ওভার শেষে প্রথম টেস্টে দ্বিতীয় দিনে প্রথম ইনিংসে ৬ উইকেট হারিয়ে ২৬৭ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। ৮৭ রান নিয়ে সেঞ্চুরির পথে এগিয়ে চলেছেন মুশফিকুর রহিম। তাকে সঙ্গ দিয়ে যাচ্ছেন মেহেদী হাসান মিরাজ।

তার আগে ৪ উইকেটে ২৫৩ রান নিয়ে চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনের খেলা শুরু করে টাইগাররা। প্রথম দিন শেষে ১১৩ রানে অপরাজিত ছিলেন লিটন দাস। আর মুশফিকুর রহিম তাকে সঙ্গ দিয়ে যাচ্ছিলেন ৮২ রান নিয়ে। 

এ সম্পর্কিত আরও খবর