চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন ইয়াসির

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 04:15:59

মাথায় বাউন্সারের আঘাত নিয়ে মাঠ ছাড়েন ইয়াসির আলী। পরে স্ক্যানের জন্য তাকে নেয়া হয় হাসপাতালে। তবে সিটি স্ক্যানে কোনো সমস্যা ধরা পড়েনি। 

বিসিবি জানিয়েছে ২৫ বছর বয়সী এ ব্যাটসম্যানের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। বাড়তি সতর্কতা অংশ হিসেবে হাসপাতালে চিকিৎসকদের ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রয়েছেন এখন ইয়াসির।

ব্যাট হাতে দারুণ লড়াই করে যাচ্ছিলেন ইয়াসির আলী। তৃতীয় দিনের শেষ দিকে মুশফিককে সঙ্গ দিয়ে যাচ্ছিলেন। চতুর্থ দিন সকালে মুশফিক ফিরলেও ব্যাটিং দৃঢ়তা দেখিয়ে চলেছিলেন। এগিয়ে যাচ্ছিলেন ফিফটির দিকে।

কিন্তু দুর্ভাগ্য। অর্ধ-শতকের জন্য অপেক্ষাটা তার বেড়ে গেল। মাথায় বলের আঘাত নিয়ে রিটায়ার্ড হার্ট হয়ে ফিরলেন ড্রেসিং রুমে। ফেরার আগে দলীয় স্কোরে ৭২ বলে ৬ বাউন্ডারিতে যোগ করেন ৩৬ রান।

শর্ট বলে খানিকটা দুর্বলতা রয়েছে ইয়াসির আলীর। শাহীন শাহ আফ্রিদি সুযোগ কাজে লাগান ৩০তম ওভারে। পাকিস্তানের এ পেসারের ছোঁড়া শর্ট বল ছেড়ে দিলেও তা আঘাত করে ইয়াসিরের হেলমেটে। 

সঙ্গে মেডিকেল টিম নেমে পড়েন মাঠে। তাদের সঙ্গে কথা বলে ব্যাটিং চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন ইয়াসির। তবে নোমান আলীর পরের ওভার শেষে রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফেরার সিদ্ধান্ত নেন তিনি। পরে স্ক্যানের জন্য তাকে নেয়া হয় হাসপাতালে। ইয়াসিরের বদলে মাঠে নামেন নুরুল হাসান সোহান। 

এ সম্পর্কিত আরও খবর