অধরা জয়ের খোঁজে টাইগাররা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 08:34:14

টি-টোয়েন্টি বিশ্বকাপের দুঃস্বপ্নটা ভুলতে চেয়ে ছিল টাইগাররা। কিন্তু পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সেটা সম্ভব হয়নি। উল্টো তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে স্বাগতিকরা ডুবেছে হোয়াইটওয়াশের লজ্জায়।

টি-টোয়েন্টিতে জয় ধরা না দিলেও টেস্টে আশায় বুক বেঁধেছিল টাইগাররা। অধরা জয় অন্তত ধরা দিবে। কিন্তু সেটা হয়নি। চট্টগ্রাম টেস্টে লাল-সবুজের প্রতিনিধিরা পাকিস্তানের কাছে হার মানে ৮ উইকেটের বড় ব্যবধানে।

জয়ের ধারায় ফেরার আরও একটি সুযোগ টাইগারদের সামনে। অতিথি পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে আজ মাঠে নামছে মুমিনুল হকরা। দুদলের লাল বলের লড়াই শুরু সকাল ১০টায়। ভেন্যু মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

এ ম্যাচে হারলে টি-টোয়েন্টিতের মতো লাল বলের লড়াইয়ে হোয়াইটওয়াশ হবে দেশের ক্রিকেটাররা। সেই লজ্জা এড়ানোর লড়াই শুরু আজ টাইগারদের। 

দলে ফিরেছেন প্রাণভোমরা সাকিব আল হাসান। তার সঙ্গে দলে আছেন তারকা পেসার তাসকিন আহমেদ। এ কারণে ভালো পারফরম্যান্স উপহার দিতে উজ্জীবিত হয়ে আছে স্বাগতিকরা। হোয়াইটওয়াশ এড়িয়ে অধরা জয় ছিনিয়ে নিতে যারপরনাই নাই মরিয়া বাংলাদেশের ক্রিকেটাররা। 

এ সম্পর্কিত আরও খবর