সাকিবের ছুটি মঞ্জুর, যাচ্ছেন না নিউজিল্যান্ড সফরে

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 15:10:07

নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়ে ছিলেন সাকিব আল হাসান। তার ছুটি মঞ্জুর করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন না বিশ্বসেরা এ অলরাউন্ডারের।

সাকিব আল হাসানকে সঙ্গে নিয়েই নিউজিল্যান্ড সফরে যেতে চেয়েছিল বাংলাদেশ। সফরের জন্য বিশ্বসেরা এ অলরাউন্ডারকে রেখেই ১৮ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু সাকিব নিজেকে সরিয়ে নিলেন নিউজিল্যান্ড সফর থেকে।

এ জন্য অবশ্য কিউই সিরিজ থেকে সাকিব ছুটি চেয়ে রেখেছিলেন আগেই। তবে সেটা ছিল অনানুষ্ঠানিক। পরে পারিবারিক কারণে আনুষ্ঠানিকভাবে ছুটি চান এ ক্রিকেট মহাতারকা। বিসিবি’র প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনের কাছে চিঠি দেন সাকিব।

ঢাকা টেস্টের প্রথম দিনের খেলা শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সাকিবের ছুটি চাওয়ার খবরটি নিশ্চিত করেন। সঙ্গে সাকিবকে অফিসিয়ালি ছুটি চাইতে বলেন বোর্ড প্রধান বলেন।

পাপন বলেন, ‘অফিসিয়ালি সে কিছু বলে নাই। আনঅফিসিয়ালি খবর দিয়েছে। আমি বলেছি যে, না, ওকে অফিসিয়ালি জানাতে হবে। অফিসিয়ালি জানাক, তার পর দেখা যাবে। কারণ তো একটা দেবে। কারণ দিতে হবে। কারণটা দেখতে হবে আগে। কারণই তো জানি না।’ এরপর পারিবারিক কারণ দেখিয়ে খুব দ্রুত ছুটি চেয়ে বোর্ডকে চিঠি দেন সাকিব। তার সেই আবেদন মঞ্জুর করেছে বিসিবি। 

এ সম্পর্কিত আরও খবর