বিসিএলে দাপুটে তৌহিদের দুরন্ত দ্বিশতক

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 02:56:28

বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) দুর্দান্ত ব্যাটিং করেছেন তৌহিদ হৃদয়। প্রতিপক্ষের বোলারদের তোপ সামলে দেখিয়েছেন ব্যাটিং ঝলক। চট্টগ্রামের মাঠে বিসিবি দক্ষিণাঞ্চলের হয়ে ক্রিকেট ক্যারিয়ারে প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী এ তরুণ ব্যাটসম্যান। শুধু দ্বিশতকই নয়। 

আজ বুধবার, ২২ ডিসেম্বর বিসিবি উত্তরাঞ্চলের বিপক্ষে চতুর্থ ও শেষ দিনে দ্বিশতক ছুঁয়েছেন তৌহিদ। অসাধারণ ব্যাটিং দৃঢ়তায় জাদুকরী এই তিন অঙ্ক ছুঁয়েছেন তিনি ৩৭৪ বলে ১৫ বাউন্ডারি ও ৩ ছক্কায়। শেষে ৩৮৭ বলে ২১৭ রানের অনন্য এক ক্রিকেটীয় ইনিংস খেলে সাজঘরে ফিরলেন তৌহিদ।

তৃতীয় দিন শেষে ১৫৯ রানে অপরাজিত ছিলেন তৌহিদ। চতুর্থ দিনের খেলা শুরু করে ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরিকে ডাবল শতকে রূপ দিয়েছেন তিনি। শেষে সানজামুল ইসলামের বাঁ-হাতের স্পিন জাদুতে প্রতিপক্ষ উত্তরাঞ্চলের ক্যাপ্টেন মার্শাল আইয়ুবের তালুবন্দী হন।

নাঈম ইসলামের সেঞ্চুরিতে প্রথম ইনিংসে উত্তরাঞ্চল গড়ে ৩৮৫ রানের পুঁজি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তৌহিদের ডাবল সেঞ্চুরির ওপর ভর করে প্রথম ইনিংসে ৬ উইকেটের বিনিময়ে ৪৭৮ রান সংগ্রহ করেছে দক্ষিণাঞ্চল। এতে দলটি ৯৩ রানে এগিয়ে থাকলেও নিশ্চিত ড্রয়ের দিকেই আগাচ্ছে ম্যাচটি।

এ সম্পর্কিত আরও খবর