আজ বৈঠকে বসছে বিসিবি'র পরিচালনা পর্ষদ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 18:53:36

বৈঠকে বসতে যাচ্ছে বিসিবি'র পরিচালনা পর্ষদ। সভা হবে আজ শুক্রবার, ২৪ ডিসেম্বর বেলা সাড়ে ৩টায়। বিসিবি'র নতুন পরিচালনা পর্ষদের এটি দ্বিতীয় আনুষ্ঠানিক বৈঠক। 

অক্টোবরে নির্বাচনের পর প্রথম বোর্ড সভায় ফের বিসিবি সভাপতি হন নাজমুল হাসান পাপন। সঙ্গে আগে পরিচালকদের মধ্যে যারা যে পদে ছিলেন তারা সে পদে থেকে যান। 

তবে আজকের বোর্ড সভায় সিদ্ধান্ত হবে কারা নিজ নিজ পদে থেকে যাচ্ছেন। নতুন কেউ আসছেন কিনা সে ব্যাপারেও সিদ্ধান্ত আসতে পারে সভায়।

শোনা যাচ্ছে, নতুন চার পরিচালকের মধ্যে কেউ কোনো একটি বিভাগে দায়িত্ব নিতে পারেন। অনেকে নাকি দায়িত্ব পেতে আগ্রহ দেখিয়েছেন। আগ্রহীদের সরাসরি প্রস্তাব রাখতে বলেছেন বোর্ড প্রধান। যারা এখন দায়িত্বে আছেন এবং নতুন যারা দায়িত্ব নিতে আগ্রহী তারা সবাই এখন তাকিয়ে পাপনের সিদ্ধান্তের দিকে। 

ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যানের দায়িত্ব ছাড়তে চাওয়া আকরাম খানের ব্যাপারেও সিদ্ধান্ত নেওয়া হবে আজ। তিনি এই পদে থাকছেন নাকি অন্য কোনো চেয়ারে বসছেন সেটাও স্পষ্ট হবে বৈঠকে।

বৈঠক নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আপনারা ইতোমধ্যে জেনেছেন গঠনতন্ত্র অনুসারে আমাদের স্ট্যান্ডিং কমিটি গঠনের একটা বিষয় আছে। সেটা চূড়ান্ত করতে পারবো বলে আশা করি। অন্তত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পজিশনগুলো।’ 

পূর্বাচলের শেখ হাসিনা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়েও হবে আলোচনা।

এ সম্পর্কিত আরও খবর