হায়দরাবাদের কোচিং স্টাফে লারা-স্টেইন

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 06:14:27

আইপিএলে কোচ হিসেবে কাজ করতে যাচ্ছেন ব্রায়ান লারা। তার সঙ্গে একই পথে হাঁটতে যাচ্ছেন ডেল স্টেইনও। দুজনেই চুক্তিবদ্ধ হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে। ক্যারিবিয়ান এ ক্রিকেট লিজেন্ড কাজ করবেন স্ট্র্যাটেজিক অ্যাডভাইজার ও ব্যাটিং কোচ হিসেবে। স্টেইন পালন করবেন পেস বোলিং কোচের দায়িত্ব।

টেস্ট ইতিহাসের রেকর্ড উইকেট শিকারী মুত্তিয়া মুরালিধরন আগে থেকেই স্পিন বোলিং কোচ হিসেবে কাজ করে যাচ্ছেন। এবার তার সঙ্গে যোগ দিলেন লারা ও স্টেইন। গত আগস্টে সব ধরনের ক্রিকেটকে বিদায় বলেন প্রোটিয়া এ গ্রেট ফাস্ট বোলার। এবার খেলোয়াড়ি জীবনকে বিদায় বলে এবার তিনি নাম লেখালেন কোচিংয়ে।

বদলে গেছে হায়দরাবাদের প্রধান কোচও। ট্রেভর বেলিসের জায়গায় প্রধান কোচ হিসেবে স্থলাভিষিক্ত হয়েছেন টম মুডি। গত মৌসুমে অবশ্য ফ্র্যাঞ্চাইজিটির ক্রিকেট পরিচালক ছিলেন এই অস্ট্রেলিয়ান। এর আগে টানা সাত মৌসুম (২০১৩-২০১৯) হায়দরাবাদের প্রধান কোচ ছিলেন মুডি। ২০১৬ সালে দলটি জিতেছিল শিরোপা।

সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান সাইমন ক্যাটিচ পেয়েছেন সহকারী কোচের দায়িত্ব। ফিল্ডিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক ভারতীয় ব্যাটসম্যান হেমাং বাদানি।

এ সম্পর্কিত আরও খবর