মাঠে অচেনা রোনালদো, রাঙ্গনিকের প্রথম হার

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 09:09:14

মাঠের লড়াইয়ে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রিয় ক্লাবের হয়ে মাঠ দাঁপালেন পুরো ৯০ মিনিট। কিন্তু পারফরম্যান্সটা ঠিক সিআর সেভেনের লেভেলের ছিল না। তাই তো মাঠে অচেনা হয়ে পড়া রোনালদো পেলেন না কোনো গোলের দেখা। ত্রাতা হয়ে উঠতে পারেননি তার অন্য কোনো সতীর্থও। যে কারণে তার দল ম্যানচেস্টার ইউনাইটেডও হার এড়াতে পারেনি।

নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে হার মানল ছন্নছাড়া ম্যানইউ। যোগ্য দল হিসেবে অতিথি উলভারহ্যাম্পটন প্রাপ্য জয়ই ছিনিয়ে নিল ১-০ গোলে। ফলে আর অজেয় থাকতে পারলেন না কোচ রাল্ফ রাঙ্গনিক। রেড ডেভিলদের আপদকালীন কোচ হিসেবে এটাই তার প্রথম হার।

ম্যাচ শেষের আট মিনিট আগে অতিথি উলভারহ্যাম্পটনকে জয়সূচক গোল উপহার দেন জোয়াও মুতিনহো। এতে একটি রেকর্ডও হয়ে গেছে। সবচেয়ে বেশি বয়সী ফুটবলার (৩৫ বছর ১১৭ দিনে) হিসেবে ওল্ড ট্রাফোর্ডে গোলের দেখা পেলেন তিনি। মুতিনহোর রেকর্ডের রাতে সফরকারীরাও কাটাল দীর্ঘদিনের জয় খরা। ১৯৮০ সালের পর এই প্রথম ম্যানইউ’র মাঠে জয়ের উচ্ছ্বাসে মেতেছে উলভস।

ঘরের মাঠের এ হারে ইংলিশ প্রিমিয়ার লিগের সপ্তম স্থানেই রয়ে গেল ইউনাইটেড। শীর্ষে থাকা নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির চেয়ে ২২ পয়েন্টে পিছিয়ে এখন ক্রিশ্চিয়ানো রোনালদোর দল। যদিও দুই ম্যাচ কম খেলেছে ম্যানইউ।

এ সম্পর্কিত আরও খবর