চট্টগ্রামের জার্সিতে বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তী

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 03:41:48

হাতে খুব বেশি সময় নেই। দরজায় কড়া নাড়ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। দেশের জমকালো ঘরোয়া এ টি-টোয়েন্টি টুর্নামেন্ট মাঠে গড়াচ্ছে ২১ জানুয়ারি। তাই তো রাজধানীর এক অভিজাত হোটেলে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে জার্সি উন্মোচনের কাজটা সেরে ফেলল আসরের ফ্র্যাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

বিদায়ী বছরে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন করেছে বাংলাদেশ। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের এবারের জার্সিতে ফুটিয়ে তোলা হয়েছে দেশের গৌরবের নানা ইতিহাস। এ নিয়ে ফ্র্যাঞ্চাইজিটির ব্যবস্থাপনা পরিচালক কে এম রিফাতুজ্জামান বলেন, ‘বিজয়ের ৫০ উদযাপন করছি আমরা। সে কারণেই জার্সিতে তার প্রতিচ্ছবি আমরা রেখেছি। স্বাধীনতার বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতেই আমাদের এই প্রয়াস। আমরা বিশ্বাস করি তরুণ প্রজন্ম বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। এবারকার বিপিএলেও তাই আমরা তারুণ্য নির্ভর একটা দল গড়েছি।’

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে বাংলাদেশের গৌরবের ইতিহাস

দলের প্রধান কোচ পল নিক্সন ও খেলোয়াড়দের হাতে আনুষ্ঠানিকভাবে নতুন জার্সি তুলে দেন ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান আখতারউজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক কে এম রিফাতুজ্জামান ও ভাইস চেয়ারম্যান শাজনিন খান।

বিপিএলে চট্টগ্রামের ট্রাভেল পার্টনার ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মোহাম্মদ কামরুল ইসলাম বলেন, ‘বিপিএলের দল চট্টগ্রামের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। আশা করছি চট্টগ্রাম মূল মাঠে সাফল্যের ছাপ রাখবে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মাধ্যমে চট্টগ্রামের আরও অনেক ক্রিকেটার জাতীয় দলে উঠে আসবে।’

জার্সি উন্মোচনের সঙ্গে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নিজস্ব ওয়েবসাইটের (www.ctgchallengers.com) উদ্বোধন করা হয়েছে এই অনুষ্ঠানে। মাঠ ও মাঠের বাইরে চ্যালেঞ্জার্সের সব খবর পাওয়া যাবে এই সাইটে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচ পল নিক্সন, বোলিং কোচ শন টেইট, নাসুম আহমেদ, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, ইংল্যান্ডের উইল জ্যাকস, রায়াদ এমরিট, ভিডিও অ্যানালিস্ট ও ট্রেইনারসহ আরও অনেকে।

এ সম্পর্কিত আরও খবর