সাকিবের বরিশালকে ধসিয়ে দিল ইমরুলের কুমিল্লা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 21:51:22

বিপিএলে চমৎকার এক জয় ছিনিয়ে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ইমরুল কায়েসের দল ৬৩ রানে উড়িয়ে দিয়েছে ফরচুন বরিশালকে। এনিয়ে দুই ম্যাচ খেলে দুটিতেই জয় পেল কুমিল্লা। আর বরিশাল তিন ম্যাচ খেলে হারল টানা দুই ম্যাচ। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে অবশ্য জয়ের দেখা পেয়েছিল সাকিব আল হাসানের দল।

মিরপুরে টস হেরে শুরুতে ব্যাটিংয়ে নেমে ঝড়ো ব্যাটিং শুরু করেন ওপেনার মাহমুদুল হাসান জয়। তবে দুই রানের জন্য অর্ধ-শতক মিস করেন তিনি। ৩৫ বলে ৬ বাউন্ডারি ও এক ছক্কায় ৪৮ রানের দারুণ এক ইনিংস খেলে সাজঘরে ফেরেন জয়। তার সঙ্গে ২৯* রানে অপরাজিত থেকে যান করিম জানাত।

অন্য ওপেনার ক্যামেরন ডেলপোর্ট ১৯, মমিনুল হক ১৭ ও ইমরুল কায়েস ১৫ রান এনে দেন। সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বরিশালের হয়ে ডোয়াইন ব্রাভো শিকার করেন ৩ উইকেট। দুটি উইকেট পান সাকিব আল হাসান।

কিন্তু ১৫৯ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য তাড়া করতে নেমে ১৭.৩ ওভারে ৯৫ রানেই গুটিয়ে যায় ফরচুন বরিশাল। দলের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৩৬ রান এনে দেন নাজমুল হোসেন শান্ত। আর তৌহিদ হৃদয় ১৯ ও নুরুল হাসান ১৭ রান যোগ করেন দলীয় স্কোরে।

কুমিল্লার জার্সি গায়ে ৫ রান খরচ করে তিন উইকেট নিয়ে ম্যাচসেরা হন নাহিদুল ইসলাম। দুটি করে উইকেট পান শহীদুল ইসলাম, তানভীর ইসলাম ও করিম জানাত।

এ সম্পর্কিত আরও খবর