টস জিতে ব্যাটিংয়ে ইমরুলের কুমিল্লা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 19:27:43

বিপিএলের ফাইনালে টস ভাগ্য সহায় হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন দলের ক্যাপ্টেন ইমরুল কায়েস।

পেটের পীড়ার জন‍্য গতকাল ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব ফাইনালের আগে ট্রফি নিয়ে ফটোসেশনে আসতে পারেননি। এখানে সাকিবের প্রতিনিধিত্ব করেছেন কিপার-ব‍্যাটসম‍্যান সোহান। তবে পরিচালক অমিতাভ রেজার একটি কোমল পানীয়’র বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ঠিকই ছিলেন সাকিব। তাই জৈব সুরক্ষা বলয়ে তার থাকা নিয়ে উঠেছে প্রশ্ন। তবে শ্যুটিংয়ের জন্য হোটেলের বাইরে গেলেও নেগেটিভ রিপোর্ট নিয়ে ফাইনাল খেলতে নেমেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশে কোনো পরিবর্তন আনেনি। দ্বিতীয় কোয়ালিফায়ারের অপরিবর্তিত দল নিয়েই শিরোপা লড়াইয়ে মাঠে নেমেছে আসরের দুইবারের সাবেক চ্যাম্পিয়নরা।

তবে প্রথমবারের মতো বিপিএলের শিরোপা ঘরে তোলার লক্ষ্য নিয়ে মাঠে নামা ফরচুন বরিশাল দলে পরিবর্তন এনেছে একটি। দল থেকে ছিটকে গেছেন জিয়াউর রহমান। তার বদলে একাদশে ঢুকেছেন শৈকত আলী।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস, আরিফুল হক, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, তানভীর ইসলাম, এমডি শহীদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুনীল নারিন, মঈন আলী ও ফাফ ডু প্লেসিস।

ফরচুন বরিশাল একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, ক্রিস গেইল, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, ডোয়াইন ব্রাভো, শৈকত আলী, নুরুল হাসান সোহান, মুজিব উর রহমান, শফিকুল ইসলাম ও মেহেদী হাসান রানা।

এ সম্পর্কিত আরও খবর