বাংলা টাইগার্স টিমে মৃত্যুঞ্জয় চৌধুরী

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 11:47:53

যারা বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের বাইরে রয়েছেন। আর যারা সিনিয়র টিমে খেলছেন, তবে নিয়মিত নন। সেই অনিয়মিত ও বাদ পড়া ক্রিকেটারদের নিয়ে একটি ছায়া দল গঠনের পরিকল্পনা অনেক আগে থেকেই নিয়ে রেখেছিল বিসিবি।

অনেকদিন ধরেই এ দলের আদলে বাংলা টাইগার্স টিম গঠনের জন্য আলোচনা চালিয়ে যাচ্ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু কিছুতেই শুরু করা যাচ্ছিল না দলটির কার্যক্রম।

জাতীয় দলের অনিয়মিত ও ছিটকে পড়া ক্রিকেটারদের মাঠের খেলা ও অনুশীলনের মাঝে রাখতে অবশেষে প্রথম ক্যাম্পের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। এক ঝাঁক তরুণের সঙ্গে দলে জায়গা মুমিনুল হক, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

বগুড়ার শহীদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামে বাংলা টাইগার্সের ক্যাম্প শুরু হবে ২৫ ফেব্রুয়ারি। ক্যাম্প চলবে ৮ মার্চ পর্যন্ত। টেস্ট দলের কারোর হাতে সময় থাকলে তারাও যোগ দিতে পারবে এই দলে।

বাংলাদেশ টাইগার্স দল: মুমিনুল হক, ফজলে মাহমুদ রাব্বি, সাইফ হাসান, সাদমান ইসলাম, সৌম্য সরকার, ইমরুল কায়েস, পিনাক ঘোষ, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, সৈকত আলী, জাকির হাসান, তাইজুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, নাহিদুল ইসলাম, নাঈম হাসান, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী, সৈয়দ খালেদ আহমেদ, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, মেহেদী হাসান রানা ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

এ সম্পর্কিত আরও খবর