মা হতে যাচ্ছেন শারাপোভা

টেনিস, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-10-06 12:13:14

বর্ণালি টেনিস ক্যারিয়ারকে না বলে দিয়েছেন অনেক আগে। তাই গণমাধ্যমের আলোচনা থেকে দূরে সরে গিয়েছিলেন মারিয়া শারাপোভা। তবে সুখবর দিয়ে গণমাধ্যমে ফের শিরোনাম হলেন। হবেনই বা না কেন? প্রথমবারের মতো যে মা হতে যাচ্ছেন এ রুশ সুন্দরী।

বছর দুয়েক আগে পার্টনার ব্রিটিশ ব্যবসায়ী আলেকজান্ডার গিলকেসের সঙ্গে বাগদান সারেন পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী শারাপোভা। ১৯ এপ্রিল ৩৫ বছরে পা দিয়েছেন এ টেনিস সুপারস্টার। জন্মদিনে প্রথমবারের মতো মা হতে যাওয়ার খুশির খবর জানালেন টেনিস জগতের এ উজ্জ্বলতম নক্ষত্র।

ভক্ত-সমর্থকদের জন্মদিনে সুখবরটা জানাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শারাপোভা লিখেন, ‘মূল্যবান সূচনা। দু'জনের জন্য জন্মদিনের কেক খাওয়া আমার বরাবরের বিশেষত্ব।’ 

সঙ্গে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে তোলা নিজের একটি ছবি পোস্ট করেন ২০২০ সালে অবসর নেয়া শারাপোভা। তাতে তার বেবিবাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। ছবির ক্যাপশনে ইঙ্গিতে অনুরাগীদের কাছে পুরো ব্যাপারটা পরিষ্কার করে বুঝিয়ে দিয়েছেন সন্তানসম্ভবা এ টেনিস মেগাস্টার। প্রিয় তারকার আনন্দের খবর পেয়ে সমর্থকরা শুভেচ্ছা আর অভিনন্দন বার্তায় রীতিমতো ভাসিয়ে নিয়ে যাচ্ছেন সাবেক নাম্বার ওয়ান শারাপোভাকে।

এ সম্পর্কিত আরও খবর