ইরাকে রোমান-দিয়াদের চারটি স্বর্ণই মিস, রুপাতে সান্ত্বনা

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 07:48:29

এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং (স্টেজ-২) আরচারিতে চার চারটি স্বর্ণ জয়ের হাতছানি ছিল বাংলাদেশের সামনে। কিন্তু দুর্ভাগ্য হাতে ধরা দেয়নি একটিও। চার ইভেন্টেই রুপা জিতে সন্তুষ্ট থাকতে হয়েছে রোমান সানা-দিয়া সিদ্দিকীদের। 

ইরাকের সোলায়মানিয়ায় আজ বুধবার সকালে দুই ইভেন্টে রুপা জেতেন রোমান-দিয়ারা। বিকেলে রিকার্ভ ব্যক্তিগত ইভেন্টেও হতাশ করেছেন রোমান সানা।

দলীয় ইভেন্টের পর ব্যক্তিগত ইভেন্টেও স্বর্ণপদক মিস করেছেন রোমান সানা। ফাইনালে ভারতের আরচার মৃণাল চৌহানের কাছে ৬-২ সেটে হার মেনেছেন দেশসেরা এ আরচার। 

বিকেলে রিকার্ভ নারী ব্যক্তিগত ইভেন্টের ব্রোঞ্জ লড়াই করেছেন দিয়া সিদ্দিকী ও বিউটি। অল বাংলাদেশি ব্রোঞ্জ লড়াইয়ে দিয়া সিদ্দিকী ৭-১ সেট পয়েন্টে বিউটি রায়কে হারিয়েছেন। 

একই দিনে পুরুষ দলগত রিকার্ভের ফাইনালে ভারতের কাছে ৫-১ সেট পয়েন্টে হেরে গেছে বাংলাদেশ।  

মেয়েদের দলগত রিকার্ভে ভারতের কাছে ফাইনালে ৫-৪ সেট পয়েন্টে হেরে রুপা পায় বাংলাদেশ। দলের হয়ে খেলেন নাসরিন আক্তার, বিউটি রায় ও দিয়া সিদ্দিকী।

মঙ্গলবার কম্পাউন্ড পুরুষ দলগত বিভাগে ভারতের কাছে ২২৪-২১৮ স্কোরে হেরে রুপা পায় বাংলাদেশ। একই দিনে কম্পাউন্ড মহিলা দলগত, কম্পাউন্ড মিশ্র দলগত ও কম্পাউন্ড মহিলা এককে ব্রোঞ্জ জিতেছিল বাংলাদেশ।

ব্যক্তিগত ও দলীয় মিলিয়ে এই ইভেন্টে বাংলাদেশ পেয়েছে ৪টি করে রুপা ও ব্রোঞ্জ।

এ সম্পর্কিত আরও খবর