দুই সপ্তাহর জন্য মাঠের বাইরে সুয়ারেজ

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 23:45:36

সমস্যা কাটছেই না বার্সেলোনার। প্রায় মাসখানেক মাঠের বাইরে থেকে ফিরেছেন লিওনেল মেসি। কিন্তু ফের আরেক দুঃসংবাদ! ইনজুরিতে পড়লেন দলের আরেক তারকা ফুটবলার লুইস সুয়ারেজ। কমপক্ষে দুই সপ্তাহ তাকে পাচ্ছে না কাতালান ক্লাবটি।

গত শনিবার রাতে লা লিগায় ম্যাচে চোট নিয়ে মাঠ ছাড়েন তিনি। আতলেতিকো মাদ্রিদের মাঠে সেই ম্যাচে  ডান হাঁটুতে আঘাত পান সুয়ারেজ। পরে ডাক্তাররা ২৪ ঘন্টা পর্যবেক্ষণ শেষে দিয়েছেন এই খবর। আপাতত বিশ্রামে থাকতে হবে বার্সার এই উরুগুয়ের ফুটবলারটিকে। এবারের লা লিগায় এখন অব্দি ৯ গোল করেছেন বার্সার আস্থার প্রতীক হয়ে উঠেছেন সুয়ারেজ।

একইদিন অনুশীলনে চোট পেয়েছেন দলের গোলকিপার ইয়াসপের সিলেসেন। তাকে মাঠের বাইরে থাকতে হবে কমপক্ষে তিন সপ্তাহ। এখানেই শেষ নয়, এর আগে হাঁটুর চোটে বিশ্রামে চলে গেছেন রাফিনিয়া। ব্রাজিলিয়ান এই ফুটবলারের বাঁ পায়ে অস্ত্রোপচার করাতে হবে। সার্জিও রবের্তোকে চোটের কারণে প্রায় মাসখানেকের জন্য থাকছেন মাঠের বাইরে। সব মিলিয়ে ইনজুরির মিছিল চলছে বার্সায়।

অবশ্য স্বস্তির খবর একটাই চোট কাটিয়ে দলে ফিরেছেন দুই বড় তারকা ইভান রাকিতিচ ও ফিলিপে কৌতিনিয়ো। এর আগে যোগ দেন লিওনেল মেসি। এরইমধ্যে বুধবার রাত দুইটায় উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে পিএসভি আইন্দোভেনের সঙ্গে লড়বে বার্সেলোনা।

এ সম্পর্কিত আরও খবর