বেটউইনারের শুভেচ্ছাদূত হয়ে বিতর্কে সাকিব, নোটিশ পাঠাবে বিসিবি

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 12:09:09

ক্রিকেট খেলার সঙ্গে বিজ্ঞাপনে কাজ করা সাকিব আল হাসানের জন্য নিত্যনৈমিত্তিক ব্যাপার। পণ্য বা সংস্থার শুভেচ্ছাদূত হিসাবে চুক্তিবদ্ধ হন হরহামেশা। 

এবার ক্রীড়াবিষয়ক নিউজ পোর্টাল ‘বেটউইনার নিউজ ডটকম' এর শুভেচ্ছাদূত হয়ে বেকায়দায় পড়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। দেশের ক্রিকেটাঙ্গনে এ নিয়ে চলছে জোর আলোচনা।

বিতর্ক ছড়ানোর মূল কারণ নিউজ পোর্টালটি বেটউইনার ডট কমে’র অঙ্গ প্রতিষ্ঠান। যা কিনা অনলাইনে জুয়ার ওয়েবসাইট। বাংলাদেশ ও বিসিবি'তে জুয়া ও এ সংক্রান্ত সকল প্রতিষ্ঠান নিষিদ্ধ।

কিন্তু তারপরও এমন বিতর্কিত প্রতিষ্ঠানের সঙ্গে কেন সাকিব সম্পৃক্ত হলেন সেটাই জানতে চেয়ে নোটিশ দেবে বিসিবি। বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন এ নিয়ে বলেন, ‘আমাদের কাছ থেকে অনুমতি নেওয়ার প্রশ্নই উঠে না। কারণ আমরা তো অনুমতি দেবোই না। তার মানে আমাদের কাছে অনুমতি চায়নি। এরপর জানতে হবে আসলেই চুক্তিটা হয়েছে কিনা। আজকের মিটিংয়ে এটা উঠেছে, এটা কোন ভাবেই সম্ভব না। আমি বলেছি এমন চুক্তি হয়েছে কিনা তা সাকিবের কাছে জানতে চাওয়া হবে। নোটিশ দেয়া হবে জানতে চেয়ে।’

পাপন আরও বলেন, ‘এটা তো বোর্ড অ্যালাও করবে না। রেটিংয়ের সঙ্গে কোনরকম লিঙ্কেজ থাকলে বোর্ড অ্যালাও করবে না। আবার বলেছে বেটিং সংক্রান্ত নাও হতে পারে। তখন তো আমি কোন সিদ্ধান্ত নিতে পারি না।’

এ সম্পর্কিত আরও খবর