বেটউইনার না ছাড়লে সাকিবকেই ছেড়ে দেবে বিসিবি

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 17:16:57

বেটউইনার নিউজ না ছাড়লে সাকিব আল হাসানের বিরুদ্ধে কঠিন সিদ্ধান্ত নিবে বিসিবি। আসন্ন এশিয়া কাপে খেলার সুযোগ পাবেন না। শুধু তাই নয়, সাকিবের সঙ্গে কোনও ধরনের ক্রিকেটীয় সম্পর্ক রাখবে না। এমন কঠোর বার্তা জানিয়ে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, ‘দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়ার সময় বেধে দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।’

ক্রীড়াবিষয়ক নিউজ পোর্টাল ‘বেটউইনার নিউজ ডটকম' এর শুভেচ্ছাদূত হয়ে বেকায়দায় পড়ে গেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। দেশের ক্রিকেটাঙ্গনে এ নিয়ে চলছে জোর আলোচনা।

বিতর্ক ছড়ানোর মূল কারণ নিউজ পোর্টালটি বেটউইনার ডট কমে’র অঙ্গ প্রতিষ্ঠান। যা কিনা অনলাইনে জুয়ার ওয়েবসাইট। বাংলাদেশ ও বিসিবি'তে জুয়া এবং এ সংক্রান্ত সকল প্রতিষ্ঠান নিষিদ্ধ। এ কারণে ‘বেটউইনার নিউজ ডটকম' এর সঙ্গে সাকিবের স্পন্সরশিপ চুক্তি মেনে নিতে পারছে না বোর্ড। 

এ সম্পর্কিত আরও খবর