চুলে নতুন ছাঁট, সেরা ফর্ম নিয়ে মাঠে নামছেন নেইমার

, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 18:52:29

প্রতিটি টুর্নামেন্টে চুলের নতুন ছাঁট নিয়ে হাজির হওয়া যেন স্বাভাবিক। ঘরের মাঠে আয়োজিত ২০১৪ বিশ্বকাপে চুলের ছাঁট নিয়ে ব্রাজিলের পোস্টার বয় হিসেবে মাঠে নেমেছিলেন নেইমার। ২০১৮-তে রাশিয়া বিশ্বকাপে তো দুই সপ্তাহের মধ্যে চারবার চুলে ভিন্ন ছাঁট দিয়ে তো শোরগোলই ফেলে দিয়েছিলেন।

ব্যতিক্রম হলো না কাতার বিশ্বকাপেও। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বাংলাদেশ সময়ে দিবাগত রাত ১টায় সার্বিয়ার মুখোমুখি হওয়ার আগে চুলে নতুন ছাঁট দিয়েছেন। সার্বিয়ানদের বিপক্ষে এই নতুন চুলের স্টাইল নিয়েই মাঠে নামবেন ৩০ বছর বয়সী ব্রাজিলিয়ান উইঙ্গার।

নেইমারের চুলে সেই নতুন ছাঁটের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তার ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকো। নারিকো নামে পরিচিত হলেও তার আসল নাম দেইলসন দস রেইস। ২০১৫ সাল থেকেই নেইমারের ব্যাক্তিগত হেয়ার স্টাইলিস্ট হিসেবে নারিকো দায়িত্ব পালন করছেন।


ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবির ক্যাপশনে নারিকো লেখেন, “আস্থা রাখার জন্য ধন্যবাদ নেইমার। এ মুহূর্তের সঙ্গী হতে পেরে গর্ববোধ করছি। বিশ্বকাপে প্রথম দিনে ঈশ্বর তোমার ও ব্রাজিল দলের সহায় হোক।”

এদিকে, কাতার বিশ্বকাপে ব্রাজিল সম্ভাব্য সেরা অবস্থায় নেইমারকে পেতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন থিয়াগো সিলভা। ৩৭ বছর বয়সী এই সেন্টারব্যাক বলেন, “আমার ধারণা, নেইমার নিজের সেরা ফর্ম নিয়ে এবারের বিশ্বকাপে এসেছে। ওর এবারের প্রস্তুতি একেবারেই ভিন্ন। ২০১৪ বিশ্বকাপে খুব ভালো ছন্দে থাকা অবস্থায় ও চোটে পড়ে। মারাত্মক চোট থেকে ফিরে আসায় ২০১৮ বিশ্বকাপেও সে ভালো করতে পারেনি।”

থিয়াগো সিলভা আরও বলেন, “এবার তার (নেইমার) প্রস্তুতি ভিন্নরকম। কোনো প্রকার চোট ও ব্যথা ছাড়াই মাঠে নামছে। আমরা সেরা অবস্থার নেইমারকে দেখছি।”

এ সম্পর্কিত আরও খবর