বেলফোর্টের গোলে সেমিতে অাবাহনী

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-20 09:47:12

আক্রমণ পাল্টা অাক্রমণের ম্যাচের গোল যেন হয়ে উঠেছিল সোনার হরিণ। কিছুতেই নিশানা খুঁজে পাচ্ছিল না দুই দলের ফুটবলাররা। মনে হচ্ছিল অতিরিক্ত সময়েই বুঝি গড়াতে যাচ্ছে ম্যাচ। ঠিক তখনই ব্যবধান গড়ে দেন কেরভেন্স ফিলস বেলফোর্ট। আবাহনী তার গোলেই সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে তুলে নেয় দুর্দান্ত এক জয়। তারই পথ ধরে দল পেয়ে যায় স্বাধীনতা কাপ ফুটবলের সেমির টিকিট।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টার ফাইনালে ১-০ গোলে জিতেছে আবাহনী লিমিটেড। সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে জয়ের নায়ক দলের হাইতির ফরোয়ার্ড বেলফোর্ট।

ম্যাচে অবশ্য বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল আবাহনীই। ১১ মিনিটের মাথায় এগিয়ে যেতে পারতো ফেডারেশন কাপ জয়ীরা। কিন্তু দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড মিনহিয়োক কোর হেড একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট! এরপর ৩৩তম মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবার ভলি আটকে দেন সাইফের গোলকিপার। পাল্টা আক্রমণে সুযোগ পেলেও কাজে লাগাতে পারেন নি সাইফ স্পোর্টিংয়ের মিডফিল্ডার জাফর ইকবাল।

খেলার ৬৪তম মিনিটে ওয়ালী ফয়সালের ফ্রি কিকে হেড দিয়েছিলেন কেরভেন্স ফিলস বেলফোর্ট। কিন্তু এবারো মিলল না গোলের দেখা। ৭৩তম মিনিটে এবার বেলফোর্টের ক্রস, কিন্তু কাজে লাগাতে পারলেন না মিডফিল্ডার জুয়েল রানা।

শেষ পর্যন্ত ৮১তম মিনিটে এসে ধরা দেয় মহামূল্যবান সেই গোল। সোহেল রানার ক্রসে সানডের হেড অবশ্য ফিরিয়ে দেন সাইফের গোলরক্ষক। ফিরতি বলে শট বেলফোর্টের। সরাসরি বল আশ্রয় নেয় জালে। সেমিফাইনালে উঠার আনন্দে মেতে উঠে ধানমন্ডির ক্লাবটির ফুটবলাররা।

এ সম্পর্কিত আরও খবর