সব গুঞ্জন উড়িয়ে ইন্টার মিয়ামিতে যাচ্ছেন মেসি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪ | 2023-09-01 00:30:55

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বুড়োদের লিগ বলে পরিচিত এমএলএস ক্লাব ইন্টায়ার মিয়াতে যোগ দিতে যাচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি। এই প্রথম ইউরোপের বাইরে খেলতে যাচ্ছেন মেসি।

বার্সেলোনার সাবেক এই খেলোযাড়কে সৌদি ক্লাব আল হিলাল থেকে লোভনীয় প্রস্তাব দিলেও সেটি ফিরিয়ে দিয়েছেন তিনি। অবশ্য সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ইন্টার মিয়াতেও থাকছে লোভনীয় সব প্রস্তাব। তাতে যুক্ত থাকছে অ্যাডিডাস, অ্যাপলের মতো ব্র্যান্ডও।

এদিকে স্প্যানিশ সাংবাদিক গুইলেম বালাগ জানিয়েছেন, ইন্টার মিয়ামির প্রস্তাবে সম্মত হয়েছেন ৩৫ বছর বয়সী আর্জেন্টাইন মহাতারকা। তাই বার্সেলোনা বা আল হিলাল নয়, মেসির পরবর্তী গন্তব্য হচ্ছে এমএলএসের ক্লাব ইন্টার মিয়ামি।

বুধবার (৭ জুন) বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটার দিকে এক টুইটে তিনি এই খবর জানান। তিনি লিখেছেন, মেসি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। তার গন্তব্য: ইন্টার মিয়ামি।

এর আগে দ্য অ্যাথলেটিক জানিয়েছিল, আর্জেন্টাইন অধিনায়ককে ইন্টার মিয়ামিতে ভেড়াতে এমএলএস এবং অ্যাপল মেসিকে আয়ের একটি অংশ দেওয়ার বিষয়ে আলোচনা করেছে, যা নতুন গ্রাহকরা তাদের স্ট্রিমিং প্যাকেজ এবং এমএলএস সিজন সাইন আপ করলে তার লভ্যাংশ পাবেন তিনি। অ্যাডিডাস মেসির সঙ্গে তাদের মুনাফার একটা হিস্যা ভাগাভাগি চুক্তির প্রস্তাব দিচ্ছে বলেও জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর