রাসেলকে ছাড়াই উইন্ডিজ টি-টুয়েন্টি দল

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 17:43:40

চোটের কারণে আগেই দলের বাইরে ছিলেন কাইরন পোলার্ড। কিন্তু আন্দ্রে রাসেল আর অ্যাশলি নার্সকে যে ওয়েস্ট ইন্ডিজের নির্বাচকরা দলের বাইরে রাখবেন আঁচ করা যায়নি। এই দুই তারকা ক্রিকেটারকে ছাড়াই বাংলাদেশের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে খেলতে নামবে ক্যারিবীয়রা। ব্যাপক পরিবর্তন এসেছে তাদের দলে। বাদ পড়েছেন আগের সিরিজে থাকা চার ক্রিকেটার। দলে জায়গা পেয়েছেন পাঁচজন।

৮ অক্টোবর ঘোষিত বাংলাদেশ সফরের টি-টুয়েন্টি দল থেকে বাদ আন্দ্রে রাসেল ও অ্যাশলি নার্স। আর চোটের কারণে রাখা হয়নি কাইরন পোলার্ড ও ওবেড ম্যাককয়কে।

শুক্রবার সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচের দিন ১৫ সদস্যের দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। যেখানে দলে ডাক পেয়েছেন শাই হোপ, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, শেলডন কট্রেল আর কেসরিক উইলিয়ামস।

একইসঙ্গে এই টি-টুয়েন্টি সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন এভিন লুইস। ফ্রাঞ্চাইজি টি-টুয়েন্টি লিগগুলোতে খেলতে কেন্দ্রীয় চুক্তিতে সই করেন নি তিনি। দেখা যায়নি ভারতের বিপক্ষে সিরিজেও।

আগামী সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টি-টুয়েন্টি। ম্যাচটি শুরু হবে বিকেল ৪টায়। ২০ ও ২২ ডিসেম্বর সিরিজের বাকি দুই টি-টুয়েন্টি মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে। ৫টায় শুরু হবে ২০ ওভারের এই ক্রিকেট যুদ্ধ।

টি-টুয়েন্টির ওয়েস্ট ইন্ডিজ দল
কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, ফ্যাবিয়ান অ্যালেন, কেসরিক উইলিয়ামস, কিমো পল, ক্যারি পিয়ের, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), এভিন লুইস, দিনেশ রামদিন, শেই হোপ, শেরফান রাদারফোর্ড, শেলডন কট্রেল, ওশান টমাস।

এ সম্পর্কিত আরও খবর