সিলেটের দল নিয়েই নেমেছে বাংলাদেশ

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 14:09:14

সাকিব আল হাসানকে নিয়ে অনিশ্চয়তা ছিল। আগের দিনই জ্বরে ভুগেছিলেন অধিনায়ক। তবে বৃহস্পতিবার ঠিকই অনিশ্চয়তা কাটিয়ে মাঠে নামেন তিনি। যদিও টস ভাগ্য সঙ্গে ছিল না তার। ক্যারিবিয়ান অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট টস জিতে ব্যাটিংয়ে পাঠিয়েছেন টাইগারদের।

বাংলাদেশ সিলেটে সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে খেলা দল নিয়েই নেমেছে। একাদশে কোন পরিবর্তন নেই। একইসঙ্গে ওয়েস্টও জয়ী দলটা পাল্টায়নি। সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে টাইগাররা হেরেছিল ৮ উইকেটে।

এই ম্যাচে টাইগারদের হারলেই হাতছাড়া হয়ে যাবে সিরিজ। লড়াইয়ে টিকে থাকতে হলে জিততেই হবে বাংলাদেশ দলকে। জয়েই কেবল ট্রফি জেতার স্বপ্ন বেঁচে থাকবে সাকিব আল হাসানদের এমন কঠিন সমীকরণের সামনে বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি বাংলাদেশ।

টি-টুয়েন্টি এর আগে উইন্ডিজের বিপক্ষে ১০ বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। যেখানে ৫ হারের বিপরীতে টাইগারদের জিতেছে ৪টি ম্যাচে। একটি ম্যাচ পরিত্যক্ত।

বাংলাদেশ একাদশ-

তামিম ইকবাল, লিটন কুমার, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াল, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি ও মোহাম্মদ সাইফউদ্দিন।

এ সম্পর্কিত আরও খবর