মেসিবিহীন মায়ামি পথ হারাল

ফুটবল, খেলা

বার্তা২৪ স্পোর্টস | 2023-10-01 12:41:08

লিওনেল মেসি যখন ইন্টার মায়ামিতে যোগ দিয়েছিলেন, তখন যেন ক্লাবটি পেয়েছিল তীব্র খরার মধ্যে বৃষ্টির দেখা। নতুন ক্লাবে যোগ দেয়ার কয়েক মাসের মধ্যেই ক্লাবটিকে নিজেদের প্রথম শিরোপাও এনে দেন এলএমটেন। তবে বর্তমানে ইনজুরিতে রয়েছেন মেসি, যার কারণে তাঁকে ছাড়া বেশ হিমশিমই খেতে হচ্ছে ক্লাবটিকে। তবে এবার মেসি ছাড়াই মেজর লিগ সকারে হার এড়িয়েছে মায়ামি, নিউইয়র্ক সিটির বিপক্ষে রোববার সকালে তারা ড্র করেছে ১-১ গোলে।

কথা ছিল, এই ম্যাচে অল্প সময়ের জন্য হলেও মাঠে নামবেন মেসি। তবে ফিট না থাকার কারণে আর তাঁকে নিয়ে ঝুঁকি নেয়নি দলটি। তবে মেসিবিহীন মায়ামি এদিন লড়েছে বেশ ভালোভাবেই।

শুরু থেকেই বল দখলের লড়াইয়ে এগিয়েছিল নিউইয়র্ক সিটি। জবাবে, অনেকটা রক্ষণাত্মক ভঙ্গিতেই খেলতে থাকে মায়ামি। প্রথমার্ধে মাত্র ২ টা শট নিতে পেরেছিল দলটি, তবে কোনোটিই অন টার্গেট ছিল না। কিন্তু, দ্বিতীয়ার্ধে আর আটকে রাখা যায়নি নিউইয়র্ক সিটিকে, ৭৭ মিনিটে সান্তিয়াগো রদ্রিগেজের গোলে দলটি পেয়ে যায় কাঙ্ক্ষিত লিড।

তবে এতে হার মেনে বসে থাকেনি মায়ামি। শেষের দিকে আক্রমণের ধার আরেকটু বাড়ায় দলটি। শেষ মুহুর্তে টমাস আভিলেসের গোলে সমতায় ফেরে মায়ামি। এরপর আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে দলটি।

এমনিতেই ইউএস ওপেন কাপের ফাইনালে হার, তার মধ্যে এমএলএসের প্লে অফ খেলা নিয়েও শঙ্কায় আছে দলটি। সেক্ষেত্রে নিউইয়র্ক সিটির বিপক্ষে মেসিবিহীন মায়ামির ড্র কিছুটা হলেও স্বস্তি দেবে মায়ামি শিবিরে।

এ সম্পর্কিত আরও খবর