বড়দিনের ছুটিতে ঘরে ফিরলেন মেসি

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 14:40:48

উৎসব মানেই ছুটির আমেজ। উৎসব মানেই ঘরে ফেরা। লিওনেল মেসি ঠিক তাই করেছেন। স্ত্রী-সন্তান নিয়ে ফিরে গেছেন সেই নিজ দেশ আর্জেন্টিনায়। যেখানে বেড়ে উঠেছেন সেই রোজারিওতে ছুটে গেছেন বার্সেলোনার এই মহা তারকা। বড়দিনের ছুটিতে ফিরে গেছেন নিজের শিকড়ে!

শনিবার সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচের পরই ছুটি পেয়েছেন বার্সেলোনার ফুটবলাররা। ক্রিসমাস আর নতুন বছরের ছুটি। এ সুযোগটা কাজে লাগালেন দলের সবচেয়ে বড় তারকা মেসি। সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচ শেষেই উড়াল দেন তিনি।

আগেই প্রস্তুত ছিল তার ব্যক্তিগত বিলাসবহুল বিমান। দুই ঘণ্টার মধ্যেই জীবনসঙ্গী আন্তোনেলা রোকুজ্জো আর তিন সন্তান থিয়াগো, মাতেও ও চিরোকে নিয়ে উড়াল দেন আকাশে।

মেসির কেনা এই বিমানে ১৬টি বিলাসবহুল আসন রয়েছে। সঙ্গে আছে দুটি বাথরুম, যার একটিতে শাওয়ারও আছে। নিজে রান্না করে খাবার জন্য আছে দুটি রান্নাঘর। বাংলাদেশি মুদ্রায় বিমানের মূল্য প্রায় ১৪২ কোটি ৯৬ লাখ টাকা।

ভ্রমণে তার সঙ্গী হয়েছেন বার্সেলোনার আরেক ফুটবলার বন্ধু লুইস সুয়ারেজ ও তাঁর পরিবার। সবাইকে নিয়ে জন্মভূমি রোজারিওতে নামেন মেসি। যদিও সুয়ারেজের পরিবার কিছুক্ষণ রোজারিওতে থেকেই চলে যান তার দেশ উরুগুয়েতে। বন্ধুর বিমানে বাড়ি ফিরলেন তিনি।

আগামী ২ জানুয়ারি পর্যন্ত ছুটি লিওনেল মেসির। ছুটির সময়গুলো পরিবারের সঙ্গেই কাটবে তার। লাতিন দেশ ছাড়া অন্য ফুটবলারদের অবশ্য ক্যাম্পে যোগ দিতে হবে ৩০ ডিসেম্বরের মধ্যে। নববর্ষ আর বড়দিনের ছুটি শেষে ৬ জানুয়ারি লাল লিগার ম্যাচে বার্সার প্রতিপক্ষে গেটাফে।

এ সম্পর্কিত আরও খবর