কোপার ড্র অনুষ্ঠানে যাবেন না স্কালোনি

ফুটবল, খেলা

বার্তা২৪ স্পোর্টস | 2023-11-24 20:33:45

জোরালো হচ্ছে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনির বিদায়ের গুঞ্জন। বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিল ম্যাচের পর আর্জেন্টিনা কোচের পদ ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন। এবার শোনা যাচ্ছে, আগামী বছর অনুষ্ঠেয় কোপা আমেরিকার ড্র অনুষ্ঠানে যাবেন না স্কালোনি।

 আর্জেন্টিনার অন্যতম শীর্ষ সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের খবর, কোপা আমেরিকার ড্র অনুষ্ঠানে যাওয়ার পরিকল্পনা নেই স্কালোনির। এমনকি তার কোচিং স্টাফের গুরুত্বপূর্ণ দুই সদস্য পাবলো আইমার ও ওয়াল্টার স্যামুয়েলও সেই অনুষ্ঠান এড়িয়ে যেতে চাইছেন।

গত তিন বছরে আর্জেন্টিনাকে তিনটি বড় শিরোপা এনে দিয়েছেন স্কালোনি। কোপা আমেরিকা আর ফিনালিসিমার সঙ্গে ৩৬ বছরের খরা কাটিয়ে তার অধীনেই বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। গত ফেব্রুয়ারিতে ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত আর্জেন্টিনার সঙ্গে থেকে যেতে নতুন চুক্তি করেন তিনি। কিন্তু ব্রাজিল ম্যাচের পর বদলে গেছে দৃশ্যপট।

স্কালোনি বিদায়ের ইঙ্গিত দিলেও এখনই তেমনটা করবেন না বলেই ধারণা সংশ্লিষ্টদের। তবে ব্রাজিলের বিপক্ষে বুধবারের ম্যাচ শেষে কোচিং স্টাফের সঙ্গে তার ছবি বা কোপা আমেরিকার ড্রতে তার না যাওয়ার খবরে দুইয় দুই মেলাচ্ছেন অনেকেই।

উল্লেখ্য, আগামী বছর কোপা আমেরিকা অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে। আগামী ৭ ডিসেম্বর সে টুর্নামেন্টের ড্র হবে মায়ামিতে। কনমেবলের এই অনুষ্ঠানে সাধারণত অংশগ্রহণকারী দলগুলোর কোচদের আমন্ত্রণ জানানো হয়। স্কালোনি সেই অনুষ্ঠানে না গেলে সেখানে আর্জেন্টিনার প্রতিনিধিত্ব কে করবেন সেটা এখনো নিশ্চিত নয়।

এ সম্পর্কিত আরও খবর