আর্জেন্টিনার গারনাচোর জোড়া গোলে জয়ে ফিরল ইউনাইটেড 

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-12-27 10:44:16

 

মাঠের সময়টা সময়টা ভালো যাচ্ছিল না প্রিমিয়ার লিগের ইতিহাসের সবচেয়ে সফল দল ম্যানচেস্টার ইউনাইটেড। সব প্রতিযোগিতা মিলিয়ে এর আগের চার ম্যাচে একটিতেও নেই জয়ের দেখা। সেখান থেকে জয়ের ফেরাটা অনেকটা অবধারিত ছিল দলটির। 

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে সেই জয়ের দেখা পেল রেড ডেভিলরা। রোমাঞ্চকর ম্যাচে দুই গোলে পিছিয়ে থেকেও আর্জেন্টাইন উঠতি তারকা আলেহান্দ্র গারনাচোর জোড়া গোলে অ্যাস্টন ভিলার বিপক্ষে ৩-২ গোলের জয় পায় এরিক টেন হাগের দল। 

মঙ্গলবার ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচে ২৬ মিনিটেই জোড়া গোলে পিছিয়ে পড়ে স্বাগতিকরা। ২১তম মিনিটে অ্যাস্টন ভিলার হয়ে প্রথম গোলটি করেন জন ম্যাকগিন। মিনিট পাঁচেক পরেই ব্যবধান দ্বিগুণ করেন মিডফিল্ডার লেওন্দার। জোড়া গোল খেয়ে বিধ্বস্ত অবস্থায় থেকেই প্রথমার্ধ শেষ করে ইউনাইটেড।

তবে দ্বিতীয়ার্ধেই ঘুরতে শুরু করে খেলার মোড়। ১২ মিনিটের মধ্যে দুটি গোল করে রেড ডেভিলদের সমতায় আনেন গারনাচো। মার্কাস রাশফোর্ডের পাস থেকে ৫৯তম মিনিটে ম্যাচের প্রথম গোল পান গারনাচো। ৭১তম মিনিটে ডি-বক্সের মাঝামাঝি থেকে জোরালো শট নেন এই ১৯ বছর বয়সী ফরোয়ার্ড। তা কেবল চেয়ে দেখা ছাড়া আর কিছুই করার ছিল তারই জাতীয় দলের সতীর্থ অ্যাস্টন ভিলার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেসের। 

সেই আত্মবিশ্বাস কাজে লাগিয়ে আক্রমণ আরও বাড়ায় স্বাগতিকরা। এবং ৮২ মিনিটে আসে জয়সূচক গোল।  গাসমুস হয়লুন্দের নৈপুণ্যে উল্লাসে মাতে পুরো ওল্ড ট্র্যাফোর্ডে।

এই জয়ে ১৯ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ছয়ে উঠে এলো ম্যানচেস্টার ইউনাইটেড। রাতের আরেক ম্যাচে বার্নলিকে ২-০ গোলে হারিয়ে শীর্ষে উঠে এসেছে লিভারপুল। 

 

এ সম্পর্কিত আরও খবর