মেসিদের বিপক্ষে ম্যাচে দর্শক রোনালদো!

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-01-21 21:32:10

মেসি না রোনালদো; এই প্রশ্নে ভাগ হয়ে যায় গোটা ফুটবল বিশ্বই। দীর্ঘদিনের ফুটবল ক্যারিয়ারে নিজেদের অন্তত সে জায়গাতেই নিয়ে গেছেন এ দু’জন। রেকর্ড কিংবা পরিসংখ্যানের পাতা; এতোটাই উঁচুতে অবস্থান এই দু’জনের যেখান থেকে দাঁড়িয়ে নিচে তাকালে অনেক দূর অবধি দেখা মিলে না আর কারও। স্বাভাবিকভাবেই তাই এই দুই ফুটবলারের মাঠের লড়াই দেখতে হুমড়ি খেয়ে পরে বিশ্বের কোটি ফুটবল প্রেমীরা।

অবশ্য ইউরোপীয় ফুটবলের পাঠ চুকিয়ে দুই ভিন্ন মেরুতে অবস্থান করায় এখন আর মাঠের লড়াইয়ে দেখা যায় না মেসি-রোনালদোকে। এই দুই মহাতারকার মাঠের দ্বৈরথটাও তাই হয়ে দাঁড়িয়েছে আকাশের চাঁদ হাতে পাওয়ার মতোই আনন্দের। এবার সেই আনন্দের মুখোমুখিই হতে যাচ্ছিল মেসি-রোনালদো ভক্তরা। আরও একবার ভক্তদের সুযোগ করে দেওয়া হয়েছিল মেসি-রোনালদো দ্বৈরথ দেখার।

দুই ক্লাবের পক্ষ থেকে নেওয়া এমন উদ্যোগে বেশ খুশিই হয়েছিল ফুটবল প্রেমীরা। আগামী ১ ফেব্রুয়ারি সৌদি আরবে রিয়াদ সিজন কাপে আল নাসর ও ইন্টার মায়ামির জার্সিতে মুখোমুখি হওয়ার কথা ছিল মেসি-রোনালদোর। ম্যাচটি দেখার সব প্রস্তুতিও সেরে ফেলেছে দর্শকরা। অধীর আগ্রহে অপেক্ষার ক্ষণ গুনছে ভক্তরা। তবে এবার তাদের যেন খানিকটা হতাশই করল সৌদির আরবের সংবাদমাধ্যম অ্যারাবিক স্পোর্টসের খবর।

সংবাদমাধ্যমটির খবরে বলা হয়েছে, রোনালদো এই মুহূর্তে পায়ের পেশির চোটে ভুগছেন। যা সারিয়ে মাঠে নামতে কমপক্ষে দুই সপ্তাহ লাগতে পারে তার। অর্থাৎ আসন্ন মেসির দল ইন্টার মায়ামির বিপক্ষে রোনালদোর মাঠে নামা অনেকটাই অনিশ্চিত। আর সেটিই হলে মেসির দল ইন্টার মিয়ামির বিপক্ষে আল নাসরের ম্যাচে রোনালদোকে দর্শক হয়েই থাকতে হবে। যা নিশ্চিতভাবেই রোনালদোর মতো হতাশ করবে তার ভক্তদেরও। এখন দেখার বিষয় শঙ্কা দূরে ঠেলে মেসি-রোনালদো দ্বৈরথ মাঠে গড়ায় কিনা।

এ সম্পর্কিত আরও খবর