মেসি-সুয়ারেজদের নিয়েই হারের মুখ দেখল মায়ামি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-23 13:46:33

সবশেষ শুক্রবারে সালভাদরের বিপক্ষে মাঠে নেমেছিল লিওনেল মেসির দল ইন্টার মায়ামি। সেই একাদশে সুয়ারেজ-বুস্কেটস-জর্দি আলবাও ছিলেন, তবে কাঙ্ক্ষিত জয় তুলে নিতে ব্যর্থ হন তারা। এবার ডালাসের কাছে হারের স্বাদ পেতে হলো মেসিদের।

ডালাসের কটন বোল স্টেডিয়ামে তীব্র ঠান্ডার মধ্যে স্বাগতিকদের মুখোমুখি হয় ইন্টার মায়ামি। প্রীতি ম্যাচ হলেও পূর্ণ শক্তিশালী দল নিয়েই মাঠে নেমেছিল মায়ামি। কিন্তু টানা দুই ম্যাচ জয়হীন থাকতে হলো তাদের।

ম্যাচ শুরুর ৩ মিনিটেই এগিয়ে যায় এফসি ডালাস। গোলটি করেছেন যুক্তরাষ্ট্র জাতীয় দলের খেলোয়াড় জেসুস ফেরেইরার। ম্যাচের বাকি সময় গোল শোধ দিতে না পারায় হারের তিক্ত অভিজ্ঞতা নিয়েই মাঠ ছাড়তে হয় মেসি-সুয়ারেজদের।

পুরো ম্যাচে বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও প্রতিপক্ষের জালে বল প্রবেশ করাতে বারবার ব্যর্থ হয়েছে মায়ামির আক্রমণভাগের খেলোয়াড়েরা। তবে নিজেদের সেরাটাই দিয়েছেন মেসি ও সুয়ারেজ। পুরোনো সতীর্থ সুয়ারেজকে দিয়ে একটি গোল প্রায় করিয়েই ফেলেছিলেন মেসি, কিন্তু অন টার্গেট শট না হওয়ায় পোস্টের বাইরে দিয়ে উড়ে চলে যায় বল।

প্রীতি ম্যাচটিতে পুরো সময় জুড়ে অবশ্য খেলেননি মেসি। ৬৪ মিনিটে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই অধিনায়কসহ লুইস সুয়ারেজ ও সের্হিও বুস্কেটসকে তুলে নেন ইন্টার মায়ামির কোচ।

মেজর লিগ সকারের নতুন মৌসুম শুরুর আগে মায়ামি আরও পাঁচটি প্রীতি ম্যাচ খেলবে। ২৯ জানুয়ারি সৌদি আরবে আল হিলাল এবং ১ ফেব্রুয়ারি রোনালদোর দল আল নাসরের বিপক্ষে মাঠে নামবে মেসিরা। তারপ হংকং ও জাপানে দুটি ম্যাচ শেষ করে যুক্তরাষ্ট্রে ফিরে ফেব্রুয়ারির ১৫ তারিখে আর্জেন্টাইন ক্লাব ওল্ড বয়েজের বিপক্ষে খেলবে মেসিরা।

এ সম্পর্কিত আরও খবর