চোটে রোনালদো, ম্যাচ বাতিল করল আল-নাসর

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-01-24 15:53:09

 

ক্রিস্টিয়ানো রোনালদো পায়ের পেশিতে চোট পেয়েছেন, এই খবরটা বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। এই চোটের কারণে মেসির ইন্টার মায়ামির বিপক্ষে প্রীতি ম্যাচটায় রোনালদোর মাঠে নামা নিয়েও ছিল শঙ্কা। এবার নিশ্চিত হওয়া গেল যে আসন্ন প্রীতি ম্যাচগুলোতে খেলতে পারবেন না পর্তুগিজ এই তারকা ফুটবলার।

রোনালদো চোটের কারণে খেলতে পারবেন না বলে চীনে আসন্ন দুটি প্রীতি ম্যাচই স্থগিত করেছে তার ক্লাব আল-নাসর। চীন সফরে আজ সন্ধ্যায় সাংহাই সিনহুয়া এবং ২৮ জানুয়ারি জেজিয়াংয়ের বিপক্ষে খেলার কথা ছিল রোনালদোর দলের। কিন্তু তার চোটের কারণে ম্যাচগুলোর তারিখ পেছানো হয়েছে।

আনুষ্ঠানিক এক বিবৃতিতে আল নাসর বলেছে, ‘আমরা দুঃখের সঙ্গে ঘোষণা করছি যে, দুর্ভাগ্যজনকভাবে এবং আল নাসরের নিয়ন্ত্রণের বাইরে থাকার কারণে ২৪ ও ২৮ জানুয়ারির ম্যাচ দুটি স্থগিত করতে হচ্ছে। পরবর্তী সময়ে নতুন করে তারিখ ঠিক করা হবে।’

চীনের দর্শকদের জন্য মূল আকর্ষণই হলো ক্রিস্টিয়ানো রোনালদোকে মাঠে খেলতে দেখা। কিন্তু সেই মহাতারকাই যেখানে খেলতে আসবেন না, সেখানে দর্শক উপস্থিতি নিয়েও শঙ্কায় আছেন আয়োজকরা। তাই আর্থিক ঝুঁকি এড়াতে ম্যাচগুলো স্থগিত করা হয়েছে।

ম্যাচ বাতিল হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন রোনালদো নিজেও। তবে আবারও ম্যাচ খেলতে চীনে ফিরে আসবেন বলে নিশ্চিত করে জানিয়েছেন তিনি, ‘চীনের মানুষদের খুশি করতে আমরা ফিরে আসব। এটা আমার লক্ষ্য। আমি আপনাদের জন্য খেলতে চাই। কষ্ট পাবেন না। কারণ, আমি কষ্ট পাচ্ছি। আমি আশা করব, আপনারা একজন ফুটবল খেলোয়াড়ের পরিস্থিতিটা বুঝতে পারবেন।’

এ সম্পর্কিত আরও খবর