বেইলি রোড অগ্নিকাণ্ডে শোকাহত তামিম-মিরাজরা 

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-03-01 15:40:23

 

২৯ ফেব্রুয়ারি। চার বছর পরপর আসে অধিবর্ষের এই দিনটি। নানানভাবে দিনটি স্মরণীয় করতে মেতেছিল নানান শ্রেণির মানুষ। দিনটি ছিল বৃহস্পতিবার। সারা সপ্তাহের ব্যস্ততা শেষে ‘লিপ ইয়ার এবং উইকএন্ড’ উদযাপনে পরিবার বা প্রিয়জনদের নিয়ে অনেকেই গিয়েছিলেন ঢাকার শান্তিনগর এলাকার বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনে। সেখানে গতকাল রাতে ঘটে যাওয়া মর্মাহত সেই ঘটনা দেশের প্রায় সব মানুষেরই এখন জানা। 

গ্রিন কোজি কটেজ ছিল মূলত একাধিক রেস্তোরাঁর ভবন। সেখানেই গতকাল রাতে ঘটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা। এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এতে পুরো দেশে নেমে এসেছে শোকের ছায়া। সেই দলে নাম লিখিয়ে দেশের তারকা ক্রিকেটাররাও সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেছেন। 

ফেসবুকের এক পোস্টে আজ (শুক্রবার) দুপুরে তামিম ইকবাল লিখেছেন, ‘বেইলি রোডের ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি’। এছাড়াও পরের লাইনে সবার উদ্দেশ্যে এমন অগ্নিকাণ্ড এড়াতে সতর্ক থেকে নিজেদের পরিবর্তনের কথাও বলেছেন তামিম। 

এদিকে শোক প্রকাশ করেছেন বিপিএলে ফরচুন বরিশালে তামিমের সতীর্থ মেহেদী হাসান মিরাজ। নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখেন, ‘গতকাল ঢাকার বেইলী রোডের একটি ভবনে ঘটা মর্মান্তিক অগ্নি দুর্ঘটনায় ইতোমধ্যেই প্রাণ হারিয়েছেন প্রায় অর্ধশত মানুষ। এই দূর্ঘটনায় প্রাণ হারানো সকলের আত্মার মাগফিরাত কামনা করছি এবং কঠিন সময়ের মধ্যে যাওয়া তাদের পরিবার ও ক্ষতিগ্রস্ত সকলের প্রতি আমার গভীর সমবেদনা। সাথে ভয়ংকর এই অগ্নিকাণ্ডে আহত অবস্থায় হাসপাতালে থাকা সকলের দ্রুত সুস্থতা কামনা করছি।’

এ সম্পর্কিত আরও খবর