দুই হাজার চারশ কোটি টাকায় ইয়ামালকে চায় পিএসজি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-10 20:00:23

চলতি মৌসুম শেষেই পিএসজি ছাড়ছেন ফ্রান্সের তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে। দলে এমবাপের অভাব বোধয় আর কোনো ফুটবলারই পূরণ করতে পারবে না, তবুও তার বিকল্প খুঁজছে ফ্রান্সের ক্লাবটি। উদীয়মান তরুণ ফুটবলারদের দলে ভেড়াতে চায় তারা এমন খবর শোনা যাচ্ছে, যার মধ্যে তাদের প্রথম পছন্দ বার্সেলোনার ফরোয়ার্ড লামিলে ইয়ামাল।

মাত্র ১৬ বছর বয়সী এই উইঙ্গার ইতোমধ্যেই তার যোগ্যতা প্রমাণ করেছেন। বার্সার হয়ে প্রায় প্রতি ম্যাচেই নিজের ঝলক দেখিয়ে যাচ্ছেন তিনি, গোল করার পাশাপাশি গোল করানোতেও ভূমিকা রেখে চলছেন প্রতিনিয়ত। সবশেষ মায়োর্কার বিপক্ষে তার দুর্দান্ত গোলেই জয়ের দেখা পেয়েছে কাতালান ক্লাবটি।

এই ইয়ামালের জন্য প্রায় ২০ কোটি ইউরো খরচ করতেও রাজি আছে পিএসজি। বাংলাদেশি টাকায় এই মূল্যের পরিমাণ প্রায় ২ হাজার ৪০০ কোটি টাকা। তবে এত বড় অঙ্কের বিনিময়েও ইয়ামালকে পিএসজি পাবে কিনা এই বিষয়ে আছে অনিশ্চয়তা। কারণ ইয়ামালকে কোনোভাবেই ছাড়তে চায় না বার্সা। তাকে দলের ভবিষ্যৎ প্রজন্মের সম্পদ হিসেবে আখ্যা দেয় ক্লাব।

বার্সেলোনার জন্যও স্বস্তির খবর হচ্ছে যে ইয়ামাল নিজেও এখন কাতালান ক্লাবটি ছেড়ে কোথাও যেতে চান না। এটি তার স্বপ্নের ক্লাব এবং এখানেই আপাতত সে খেলা চালিয়ে যেতে চায়। ইয়ামালের সঙ্গে বার্সার চুক্তি আছে ২০২৬ সাল পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর