ভিলিয়ার্স ১৭ জানুয়ারি সিলেট আসছেন, থাকবেন প্যালেসে

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, সিলেট থেকে | 2023-08-25 21:41:44

এবারের বিপিএলে এখন পর্যন্ত সবচেয়ে বেশি পাঁচ ম্যাচ খেলেছে রংপুর রাইডার্স। তবে হার-জিতের সংখ্যায় জয়ে বেশ পিছিয়ে গেলবারের চ্যাম্পিয়নরা। পাঁচ ম্যাচের তিনটিতে হেরেছে। জিতেছে দুটিতে। টুর্নামেন্ট শুরুই করেছিলো রংপুর হার দিয়ে। মাঝে দুটি ম্যাচ জিতেছে। সর্বশেষ ম্যাচ তারা হেরেছে রাজশাহী কিংসের বিপক্ষে, তাও আবার ম্যাচের একেবারে শেষ ওভারে;প্রায় জেতা অবস্থায় থেকে সেই ম্যাচে হার রংপুরের।

খুব একটা সুখকর স্মৃতি নিয়ে রংপুর রাইডার্স যে সিলেটে তাদের দ্বিতীয় পর্ব শুরু করতে যাচ্ছে, তাও নয়। টি-টুয়েন্টির বিগবস ক্রিস গেইল পেছনের তিন ম্যাচে এখন পর্যন্ত নিজের খেলাটা খেলতে পারেননি। তবে সিলেট পর্বে রংপুর রাইডার্সকে ভরসা দিতে দলের সঙ্গে যোগ দিচ্ছেন এবি ডি ভিলিয়ার্স। প্রথমবারের মতো এবারের বিপিএলে খেলবে দক্ষিণ আফ্রিকার সাবেক এই অধিনায়ক। রংপুরের টিম ম্যানেজমেন্ট জানিয়েছে-আগামী ১৭ জানুয়ারি সিলেট আসছেন ডি ভিলিয়ার্স। সিলেট পর্বে খেলবেন দলের দ্বিতীয় ম্যাচে, সিলেটের বিপক্ষে ১৯ জানুয়ারি। এরও আগে ১৬ জানুয়ারি স্বাগতিক সিলেটের সঙ্গে রংপুর এই পর্বে তাদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে।

সন্দেহ নেই ডি ভিলিয়ার্স দলে যোগ দেয়ার পর রংপুর রাইডার্সের ব্যাটিং শক্তি অনেক বাড়বে। একাদশে ডি ভিলিয়ার্স আছেন; এই তথ্যটাই যে প্রতিপক্ষকে টেনশনে ফেলে দেয়ার জন্য যথেস্ট। থ্রি সিক্সটি ডিগ্রী খ্যাত এই ব্যাটসম্যান একা হাতেই বদলে দিতে পারেন যে কোন ম্যাচের চেহারা, প্রকৃতি, ফল! রংপুর রাইর্ডাস সিলেট সফরে এখন থাকছে শহরের দরগা গেটের কাছের একটা ফোরস্টার হোটেলে। তবে ডি ভিলিয়ার্স দলে যোগ দেয়ার পর পুরো দল চলে আসবে দ্য প্যালেস লাক্সারি রিসোর্ট হোটেলে। সিলেটের হবিগঞ্জ জেলার বাহুবলে বিলাসবহুল পাঁচতারকা এই হোটেলেই আতিথিয়েতা নেবেন ওয়ানডেতে ৩১ বলে সেঞ্চুরির বিশ্বরেকর্ড গড়া ডি ভিলিয়ার্স।

সিলেট পর্বে রংপুরের দুটি ম্যাচই স্বাগতিকদের বিপক্ষে। এই দুটি ম্যাচ দিয়েই রংপুর তাদের হারানো ‘রং’ ফিরে পেতে চায়। কাল অনুশীলনের পর দলের বিদেশি অলরাউন্ডার বেনি হাওয়েল সেই প্রসঙ্গে বলছিলেন-‘এখানে আমাদের দুটো খেলাই সিলেটের বিপক্ষে। আমার দুটো ম্যাচই জিততে চাই। এই দুটো ম্যাচ জিততে পারলে পয়েন্ট তালিকায় একটা ভাল অবস্থানে যেতে পারবে দল।’

এ সম্পর্কিত আরও খবর