বিবৃতিকাণ্ডে মুখোমুখি অবস্থানে শাহিন ও পিসিবি

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-04-01 21:02:24

বিশ্বকাপ ব্যর্থতার জেরে পাকিস্তান ক্রিকেটে যে ঝড় উঠেছিল, তা যেন থামছেই না। বোর্ডরুম থেকে শুরু করে খেলার মাঠ পর্যন্ত সে ঝড়ের আঁচ পাওয়া যাচ্ছে। এই কোচ বদলাচ্ছে তো এই অধিনায়ক পাল্টে যাচ্ছে। পিসিবি প্রধানের চেয়ার নিয়ে তো রীতিমত মিউজিক্যাল চেয়ার চলছে!

এসবের মধ্যেই এবার দেশটির শীর্ষ গতিতারকা এবং সদ্য সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক শাহিন শাহ আফ্রিদির সঙ্গে লেগে গেছে পিসিবির। শাহিনকে সরিয়ে বাবর আজমকে নেতৃত্ব ফিরিয়েছে পিসিবি। কিন্তু সে সিদ্ধান্তের কথা জানানোর পর শাহিন আফ্রিদির নামে একটি বিবৃতি প্রচার করে পিসিবি, যাতে প্রকাশ পায় বাবরের প্রতি শাহিনের শ্রদ্ধাবোধ।

কিন্তু এখন শাহিন আফ্রিদি জানাচ্ছেন, তার নামে যে বিবৃতি প্রকাশ করেছে পিসিবি, সে কথাগুলো আসলে তিনি বলেননি। মনগড়া এক বিবৃতিতে তার নাম যুক্ত করে পিসিবি মিথ্যাচার করেছে বলে অভিযোগ।

বলে রাখা ভালো, আলোচিত সে বিবৃতিতে পিসিবির ভাষ্য অনুযায়ী শাহিন বলেন, ‘আমি তার (বাবর) নেতৃত্বে খেলেছি এবং তার প্রতি আমার শুধুই শ্রদ্ধা রয়েছে। মাঠ এবং মাঠের বাইরে আমি তাকে সহযোগিতা করার চেষ্টা করব। আমরা সবাই এক। আমাদের লক্ষ্যও একটাই, পাকিস্তানকে বিশ্বের সেরা দল বানানো।’

এমন ভুয়া বিবৃতি প্রকাশে ক্ষুদ্ধ হয়ে পাল্টা বিবৃতি দিতে উদ্যত হয়েছিলেন শাহিন। তবে পিসিবি তাকে কোনোরকমে তেমন কিছু করা থেকে বিরত রেখেছে। তাতে অবশ্য ঘটনার ঝাঁজ কমেনি। শোনা যাচ্ছে, বিষয়টি নিয়ে পিসিবি প্রধান মহসিন নাকভির সঙ্গে ক্ষোভ ঝাড়বেন শাহিন।

এ সম্পর্কিত আরও খবর