প্রতারণা! বাস কাউন্টারে মাশরাফির ছবি ঝুলিয়ে বাড়তি দামে টিকিট!

বিবিধ, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-04-10 13:32:34

প্রতারণার কতো ধরনই না হতে পারে! এবার তেমনই এক প্রতারণার শিকার হয়েছে মাশরাফি বিন মর্তুজা এমপি। ঢাকায় বাস কাউন্টারে তার বিশাল ছবি ঝুলিয়ে চড়া দামে টিকিট বিক্রি চলছে।

বাসের নাম নড়াইল এক্সপ্রেক্স। মাশরাফি নড়াইল-২ এর সংসদ সদস্য। বাসের কাউন্টারে তার ছবি ঝুলিয়ে যাত্রী সাধারণকে বোঝানো হচ্ছে যে এই টিকিট বিক্রি প্রক্রিয়ার সঙ্গে মাশরাফি নিজে জড়িত। অভিযোগ উঠেছে ঢাকা থেকে নড়াইলের বাস টিকিট ৯০০ টাকা পর্যন্ত দাম হাঁকা হচ্ছে। কাউন্টারে মাশরাফির ছবি ঝুলিয়ে যাত্রীদের সঙ্গে এই প্রতারণা করছে নড়াইল এক্সপ্রেস বাস।

প্রতারণার বিষয়টি মাশরাফির নজরে এসেছে। তিনি এই বিষয়ে এই বাস মালিকদের পরিস্কার হুঁিশয়ারি করে দিয়েছেন। অবিলম্বে যেন এইসব বাস কাউন্টার থেকে তার ছবি নামিয়ে নেওয়ার দাবি তুলেছেন তিনি। বাসের টিকিট বিক্রির কোনো প্রক্রিয়ার সঙ্গে তিনি এবং তার কোনো সুহৃদ জড়িত নয়, সেটা মাশরাফি স্পষ্ঠ করে বলেছেন। দ্রুত এই প্রতারণা বন্ধ না করলে মাশরাফি আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছেন।

এই বিষয়ে মাশরাফি তার অফিসিয়াল ফেসবুকে মঙ্গলবার রাতে একটা সুস্পষ্ঠ বার্তা দিয়েছেন। সেই বার্তাটি হুবহ এমন। মাশরাফি লিখেছেন-
‘‘নড়াইল এক্সপ্রেস বাসের সম্মানিত মালিকগন আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে,ঢাকায় আপনাদের বাস কাউন্টারে আমার ছবি টানিয়ে রেখেছেন আবার যাত্রীদের বলছেন আমার কথা। এ সমস্ত কাজ থেকে বিরত থাকুন। আর পুরো নড়াইল আমার পৈত্রিক সম্পত্তি নয় যে আমি নড়াইল এক্সপ্রেস নাম নিয়ে কমপ্লেন দিব। তবে আপনারা আমার নাম ব্যাবহার কেন করছেন এর উত্তর কি দিতে পারবেন।
দ্রুত এ ছবি সরিয়ে মানুষদের সঠিক তথ্য দিন। না হলে হয়তো আমাকে ব্যবস্থা গ্রহন করতে হবে। জাস্ট সফ্ট রিমাইন্ডার। এরপর আর সুযোগ দিব না।
ঈদ মোবারক।’’

এ সম্পর্কিত আরও খবর