শাহিনের সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই, বললেন বাবর

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-18 13:06:38

অধিনায়কত্বের বিষয়কে কেন্দ্র করে পাকিস্তানের দুই তারকা ক্রিকেটার বাবর আজম এবং শাহিন আফ্রিদির মধ্যকার সম্পর্ক ভাল না, এমন গুঞ্জন বেশ কয়েকদিন ধরেই চলে আসছিল ক্রিকেট পাড়ায়। তবে এবার পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর নিজেই জানালেন যে, এই খবরটি সত্য নয়। এটাকে গুজব বলেই ব্যাখা করলেন তিনি।

আজ থেকে শুরু হচ্ছে নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের ঘরের মটিতে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজটি জুনের বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবেই দেখছে দুই দল। এই সিরিজে অধিনায়কের দায়িত্বভার দেওয়া হয়েছে বাবর আজমের ওপর।

গতকাল সংবাদ সম্মেলনে বাবর জানিয়েছেন যে, আফ্রিদি ও তিনি যেকোনো মুহুর্তেই এক অন্যের পাশে দাঁড়ান এবং সহযোগিতা করেন।  তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান। যেসব কথা বাতাসে ভেসে বেড়াচ্ছে সেগুলো সত্য না বলে দাবী করেছেন নতুন এই অধিনায়ক।

তিনি বলেন, ‘একটা বিষয় স্পষ্ট করতে চাই, শাহিন আফ্রিদি ও আমার সম্পর্ক নতুন নয়। এই সম্পর্ক অনেক পুরোনো। আমরা প্রতি মুহূর্তে এক অন্যকে সহায়তা করি। আমাদের লক্ষ্য পাকিস্তানকে সবার আগে রাখা এবং পাকিস্তানের নাম উজ্জ্বল করা। আমরা ব্যক্তিগত সাফল্য নিয়ে ভাবি না, দলের ভালটাই আমাদের কাছে আগে।‘

বাবর আরও জানান, তিনি বিশ্বাস করেন এই মুহুর্তে দলে যেসব খেলোয়াড় আছে, তারা সবাই যার যার  পারফরম্যান্সের কারণেই টিকে আছে। দলে এত প্রতিভাবান ক্রিকেটার থাকলে মাঝেমধ্যে একাদশ করাও কঠিন হয়ে যায়। তবে সব মিলিয়েই বিশ্বকাপের প্রস্তুতি কালকে থেকে শুরু করে দিবে পাকিস্তান দল।

রাওয়ালপিন্ডিতে আজ সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। সিরিজের পরের দুটি ম্যাচ যথাক্রমে ২০ ও ২১ এপ্রিল একই ভেন্যুতে। লাহোরে শেষ দুটি টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ২৫ ও ২৭ এপ্রিল।

এ সম্পর্কিত আরও খবর