বিশ্বকাপের দলে সুযোগ না পেয়ে ফেসবুকে যা লিখলেন সাইফউদ্দিন

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-05-15 17:17:24

টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের অংশ হতে চেয়েছিলেন। সেভাবেই নিজেকে প্রস্তুত করছিলেন। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ও সদ্য সমাপ্ত জিম্বাবুয়ে সিরিজে নিজেকে প্রমাণ করার তাড়না ছিল। অথচ শেষ পর্যন্ত বিশ্বকাপের বিমানে চড়া হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিনের। মূল দলে তো নেই-ই, এমনকি ট্র্যাভেলিং রিজার্ভ হিসেবেও তাকে বিবেচনা করেননি নির্বাচকরা।

তবে বিশ্বকাপের দলে সুযোগ না পেয়ে মন খারাপ হলেও একেবারে মুষড়ে পড়েননি সাইফউদ্দিন। আজ (বুধবার) রাতে বিশ্বকাপ খেলতে দেশ ছাড়বে দল। তার আগে মিরপুরে অফিসিয়াল ফটোসেশনে অংশ নিয়েছিলেন বিশ্বকাপগামী ক্রিকেটাররা। সে ফটোসেশনের একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন সাইফউদ্দিন। ক্যাপশনে লিখেছেন, ‘শুভকামনা বাংলাদেশ দলের জন্য।’

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সাইফউদ্দিনের সে পোস্টে ৪০ হাজার রিয়েক্ট পড়েছে, যার বেশিরভাগই স্যাড রিয়েক্ট। কমেন্ট বক্সে ক্রিকেটপ্রেমীরা সাইফউদ্দিনের প্রতি ভালোবাস নিংড়ে দিয়েছে। বেশ কয়েকজন মন্তব্যকারী লিখেছেন, বিশ্বকাপে সাইফউদ্দিনকে মিস করবে বাংলাদেশ। কেউ আবার তাকে নতুন উদ্যমে ফিরতে শুভকামনা জানিয়েছেন।

তরুণ পেসার তানজিম হাসান সাকিবের কাছে বিশ্বকাপ দলে জায়গা হারিয়েছেন সাইফউদ্দিন। দেশ ছাড়ার আগে সংবাদ সম্মেলনে সাকিবের গতিতে নিজেদের আস্থার কথা জানিয়েছেন অধিনায়ক শান্ত। জিম্বাবুয়ে সিরিজের মাধ্যমে দীর্ঘ ১৮ মাস পর জাতীয় দলে ফিরে সাইফউদ্দিনের শুরুটা মন্দ হয়নি। তবে প্রথম ম্যাচে ভালো পারফর্ম করার পর দ্বিতীয়, তৃতীয় ও পঞ্চম ম্যাচে যথাক্রমে ৩৭, ৪২ ও ৫৫ রান খরচ করেন। চার ম্যাচ খেলে সিরিজের সর্বোচ্চ ৮ উইকেট পেলেও খরুচে বোলিং কাল হয়ে দাঁড়ায় তার জন্য।

এ সম্পর্কিত আরও খবর