তাসকিনকে নিয়ে আশাবাদী শান্ত

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-05-15 19:03:02

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে হঠাৎ করেই আলোচনার কেন্দ্রে তাসকিন আহমেদ। সাম্প্রতিক সময়ে চোটের সঙ্গে লড়াইয়ের পরও তাকে ডিপিএল ও জিম্বাবুয়ে সিরিজে বিরতিহীনভাবে খেলানো হয়। বিশ্বকাপের আগে টানা খেলার ধকল সইতে না পেরে আবার চোটে পড়েন তাসকিন। এখন তার বিশ্বকাপে খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

যদিও গত মঙ্গলবার (১৪ মে) বাংলাদেশের ১৫ সদস্যের বিশ্বকাপ দলে তাসকিনকে রাখা হয়েছে। এমনকি চমক দিয়ে তাকে দলের সহ-অধিনায়ক করেছে নির্বাচকরা। কিন্তু এরপরও তাসকিনের বিশ্বকাপে মাঠে নামা নিয়ে কিছুটা ধোঁয়াশা রয়ে গেছে।

তবে তাসকিনের বিষয়টি নিয়ে যথাসম্ভব ইতিবাচক থাকার চেষ্টা করছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, ‘আমরা এমন আশা করছি না যে তাসকিন থাকবে না। আশা করছি তাসকিন সুস্থ হয়ে যাবে, প্রথম ম্যাচ থেকেই অ্যাভেইলেবল থাকবে।’

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে ফিল্ডিংয়ের সময় চোট পান তাসকিন। এরপর তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। সে পরীক্ষার রিপোর্ট যুক্তরাষ্ট্রে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, সেখান থেকে ইতিবাচক আভাস পাওয়ার পরই তাসকিনকে বিশ্বকাপের চূড়ান্ত দলে রাখার সিদ্ধান্ত নেয় বিসিবি।

এ সম্পর্কিত আরও খবর