খোঁজ মেলেনি নিখোঁজ আর্জেন্টাইন ফুটবলারের

ফুটবল, খেলা

খেলা ডেস্ক, বার্তা২৪ | 2023-09-01 21:39:54

ডাক পেয়েছেন ইংলিশ ক্লাব কার্ডিফ সিটি থেকে। ইংলিশ ক্লাবটির রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফিতে দলে যোগ দিতে যাচ্ছেন ইংল্যান্ডে। কিন্তু পথিমধ্যে বিমানসহ নিখোঁজ হন আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো সালা।

সোমবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ফ্রান্স থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা দেন সালা। সেখান থেকে বিমানটি রাডারের বাইরে চলে গেলে এখনও খুঁজে পাওয়া যায়নি বিমানটি। পুলিশের ধারণা ইংলিশ চ্যানেলের দ্বীপাঞ্চল থেকে বিমানটি নিখোঁজ হয়।

মাঝে দুইদিন পার হলেও কোন প্রকার তথ্য পাওয়া যায়নি বিমানটি কোথায় গিয়েছে নাকি বিধ্বস্ত হয়েছে।

বুধবার (২৩ জানুয়ারি) বিমানটির খোঁজাখুঁজি করলেও কোন হদিস মেলেনি। তাই ফুটবল বিশ্ব ধরেই নিয়েছে বিমান বিধ্বস্ত হয়ে এমিলিয়ানো সালা হয়ত না ফেরার দেশে চলে গেছেন।

এতদিন ফ্রান্সের ক্লাব নান্তেতে খেলছিলেন সালা। নান্তের হয়ে ১৩৩ ম্যাচে ৪৮ গোল করে বিশ্ব ফুটবল ক্লাবগুলোর ভালোই নজর কেড়েছিলেন তিনি। দারুণ পারফরম্যান্সের জেরে জানুয়ারির ট্রান্সফারে তাকে দলে ভেড়ায় কার্ডিফ সিটি। কিন্তু সেখানে আর যাওয়া হলো না ২৮ বছর বয়সী এই স্ট্রাইকারের।

বিমানসহ নিখোঁজ হওয়ার পর থেকেই ফুটবল ভক্তদের আশঙ্কা তিনি আর বেঁচে নেই। কিন্তু এত কিছুর পরেও ফুটবল ভক্তরা চাইছেন সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বিমানসহ ফিরে আসুক এমিলিয়ানো সালা।

এ সম্পর্কিত আরও খবর