শেখ জামালকে উড়িয়ে দিল মুক্তিযোদ্ধা

ফুটবল, খেলা

গোপালগঞ্জ প্রতিনিধি, বার্তা২৪.কম | 2023-08-28 10:39:50

গোপালগঞ্জে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের উদ্বোধনী খেলায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। মুক্তিযোদ্ধার আইভোরি কোস্টের ১০ নম্বর জাসির্ধারী ফরোয়ার্ড বালো ফামুসা হ্যাটট্রিক করেন। মুক্তিযোদ্ধা সংসদ নিজেদের হোম ভেন্যু থেকে পূর্ণ পয়েন্ট তুলে নিয়েছে।

খেলার ৪৪ মিনিটে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। আইভোরি কোস্টের ফামুসা ফ্রি-কিক থেকে হেড করলে বল বার পোস্টে লেগে শেখ জামালের জালে জড়ায় (১-০)। খেলার দ্বিতীয়ার্ধের ২২ মিনিটে মধ্য মাঠ থেকে একক প্রচেষ্টায় বল টেনে নিয়ে ফামুসা গোলকিপারকে পরাস্ত করে দলের পক্ষে দ্বিতীয় গোল করেন। দ্বিতীয়ার্ধের ৪৪ মিনিটে তৃতীয় গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি।

খেলাটি পরিচালনা করেন সাগর। সহকারী হিসেবে ছিলেন মনির ঢালী ও এস কে ইকবাল আলম। এর আগে বেলা পৌনে ৩ টায় জেলা প্রশাসক মোহাম্মদ মো্খলেসুর রহমান সরকার গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে বিপিএল গোপালগঞ্জ ভেন্যুর খেলা উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান। অন্যদের মধ্যে বাফুফের সদস্য ও সাবেক জাতীয় দলের অধিনায়ক মোঃ ইলিয়াস হোসেন, শেখ জামালের প্রধান প্রতিনিধি আশরাফ উদ্দিন চুন্নু, গোপালগঞ্জের দায়িত্বরত ক্রীড়া সংগঠক নজরুল ইসলাম নান্টুসহ অনেকে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর