জাহিদের হ্যাটট্রিকে উড়ে গেল মোহামেডান

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 00:18:06

লড়াইটা আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে নয়, যেন জাহিদ হাসানের সঙ্গে মোহামেডান স্পোটিং ক্লাবের। আর সেই লড়াইয়ে অসাধারণ ফুটবলের পসরা সাজালেন এই স্ট্রাইকার। তুলে নিয়েছেন হ্যাটট্রিক। তার ম্যাজিকেই মোহামেডানকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে আরামবাগ।

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে এটি দ্বিতীয় হ্যাটট্রিক। প্রথম হ্যাটট্রিক করেন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের ফুটবলার বালো ফামুসা।

চলতি বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের ম্যাচে প্রথম জয় পেল আরামবাগ। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে শুক্রবার দারুণ দাপটে মাঠ ছাড়ে দলটি। প্রথম ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে হারের ধাক্কা সামলে উঠল ঐতিহ্যবাহী এই ফুটবল ক্লাবটি। অন্যদিকে টিম বিজেএমসিকে ২-১ গোলে জয়ের পর এবার হোঁচট খেয়েছে মোহামেডান।

একপেশে এই লড়াইয়ে শুক্রবার খেলার ১২তম মিনিটে এগিয়ে যায় আরামবাগ। গোলদাতা টাঙ্গইলের ছেলে জাহিদ। তবে ৫৯তম মিনিটে সমতা পায় মোহামেডান। কায়সার আলি রাব্বীর গোলে স্বস্তি ফিরে সাদা-কালো শিবিরে।

তবে ৬৬ মিনিটে আবারো এগিয়ে যায় আরামবাগ। এবারো গোলদাতা সেই জাহিদ। তার ফ্রি-কিক থেকে বল আশ্রয় নেয় মোহামেডানের। ৭৬তম মিনিটে চিনেডু ম্যাথিউয়ের গোলে আরো এগিয়ে যায় আরামবাগ।

তারপরও গোলক্ষুধা মিটেনি আরামবাগের। ৮৪তম মিনিটে হ্যাটট্রিক গোলটি পেয়ে যান জাহিদ। শেষ পর্যন্ত এই ব্যবধান ধরে রেখে আরামেই মাঠ ছাড়ে আরামবাগ!

এ সম্পর্কিত আরও খবর