রোহিত-কোহলির প্রশংসায় পঞ্চমুখ শচীন

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-06-30 18:36:26

যার খেলা দেখেই এই দুইজনের ক্রিকেট খেলার শুরু, স্বয়ং তার কাছ থেকেই কয়েকটা ভালো কথা সবচেয়ে বেশি অনুপ্রাণিত করবে এটাই স্বাভাবিক। ভারতীয় ক্রিকেট ছাপিয়ে পুরো বিশ্বজুড়েই ক্রিকেটের রথীমহারথীরা রোহিত-কোহলির বিদায়ে স্যোশাল মিডিয়ায় নিজেদের অভিব্যক্তি প্রকাশ করেছেন। বিশ্বজুড়েই তারা পাচ্ছেন বিদায়ী অভ্যর্থনা। ভক্তদের ইমোশনের সেই ঘোর এখনও কাটেনি, সেই বিশ্বজয়ের আনন্দে নতুন করে আবেগ এবং আনন্দ বাড়ালেন শচীন টেন্ডুলকার।

নিজের সবগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে দুই সাবেক সতীর্থকে নিয়ে এক সাথে পোস্ট দিয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী কিংবদন্তি শচীন। বিশ্বকাপ জয়ের পর ট্রফি হাতে এবং ভারতের পতাকা জড়ানো গায়ে দুজনের তোলা সেই ছবি আপলোড দিয়ে দুজনের জন্যই আলাদা আলাদা দুটি বর্ণনা লিখেছেন তিনি।

অধিনায়ক রোহিত শর্মার প্রশংসায় শচীন লিখেছেন, 'রোহিত শর্মা, একজন প্রমিজিং ক্রিকেটার থেকে বিশ্বকাপজয়ী অধিনায়ক, তোমার বিবর্তন আমি খুব কাছ থেকে দেখেছি। আপনার অটল প্রতিশ্রুতি এবং ব্যতিক্রমী প্রতিভা জাতির জন্য প্রচুর গর্ব বয়ে এনেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে নেতৃত্ব দিয়ে শিরোপা জেতা, তোমার তারকাখ্যাতি সম্পন্ন ক্যারিয়ারের নিখুঁত পরিণতি। সাবাশ, রোহিত!'

বিরাট কোহলিকে নিয়ে তিনি বলেন, 'বিরাট কোহলি, তুমি এই খেলার সত্যিকারের চ্যাম্পিয়ন। টুর্নামেন্টের শুরুর দিকে তোমার খারাপ সময় গেলেও, গত রাতে তুমি প্রমাণ করেছো কেন তুমি ভদ্রলোকের খেলার সত্যিই অন্যতম সেরা। ছয়টি বিশ্বকাপে লড়াই করা এবং শেষটায় জয় পাওয়া, এমন অভিজ্ঞতার সাক্ষী আমি নিজেই। আমি আশা করি তুমি অন্য দুই ফরম্যাটে ভারতের হয়ে আরও অনেক জিতবে।'

ভারতের জার্সি গায়ে এই দুই বর্তমান গ্রেটের সঙ্গে প্রায় অর্ধযুগ ড্রেসিংরুম ভাগাভাগি করেছেন গ্রেটেস্ট অব অল টাইম শচীন। আইপিএল শিরোপাও শচীন জিতেছেন রোহিতের অধীনে মুম্বাইতে। এমন সব কথা নিশ্চয় সাবেক দুই টিমমেটকে অনুপ্রাণিত এবং গর্বিত করবে অনেক বেশি।

এ সম্পর্কিত আরও খবর