রংপুরের দুঃসংবাদ, ফিরে যাচ্ছেন অ্যালেক্স হেলসও

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 14:26:12

দল ছন্দে ফিরতেই দুঃসংবাদ! আরেক ইনফর্ম তারকাকে হারাচ্ছে রংপুর রাইডার্স। এবিডি ভিলিয়ার্সের পর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ছাড়ছেন অ্যালেক্স হেলসও। দুর্দান্ত খেলতে থাকা এই ইংলিশ ব্যাটসম্যান ইনজুরির কারণে ফিরে যাচ্ছেন দেশে। সুপার ফোরের ম্যাচের আগে নিশ্চিত করেই বড় ধাক্কা মাশরাফি বিন মর্তুজার দলের জন্য।

অবশ্য ভিলিয়ার্স যে ছয় ম্যাচ খেলে ফিরে যাবেন সেটা আগেই জানিয়েছিলেন। কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ম্যাচ দিয়েই দক্ষিণ আফ্রিকার এই মহাতারকার বিপিএল শেষ হয়েছে। তবে হেলসের পুরো টুর্নামেন্টে খেলার কথা ছিল। কিন্তু কাঁধের চোট বিপাকে ফেলে দিয়েছে তাকে। এরইমধ্যে হেলসকে ছেড়ে দিতে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) অনুরোধ করেছে রংপুরকে।

৮ ম্যাচে ১ সেঞ্চুরি, ২ ফিফটিতে ৩০৪ রান করা হেলসের ফিরে যাওয়া নিয়ে রংপুরের কোচ টম মুডি জানালেন, ‘এই খবরটি আমরা গত রাতে পেয়েছি। বাঁ কাঁধের চিকিৎসার জন্য তাকে (হেলস) লন্ডনে ফিরে যেতে হবে। গত ম্যাচে ও কাঁধে চোট পেয়েছিল। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) অনুরোধ করেছে তাকে ছেড়ে দিতে। হেলস এখন সেখানে চিকিৎসকের পরামর্শ নিতে যাচ্ছে। দেশে ফিরে তার এমআরআই করানো হবে। সন্দেহ নেই তার অভাবটা পুষিয়ে নেওয়া সহজ নয়।’

ডি ভিলিয়ার্সের পর আরেক তারকা হেলসও নেই। নিশ্চিত করেই বিপিএলে তাদের মিস করবেন রংপুর অধিনায়ক মাশরাফি!

এ সম্পর্কিত আরও খবর