ফাইনালের টিকিট চারশ থেকে চার হাজার টাকা

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 17:29:09

শেষের পথে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। শনিবার রাতেই শেষ রাউন্ড রবিন লিগ। এরপর প্লে-অফ। আসছে শুক্রবার অনুষ্ঠিত হবে এবারের আসরের ফাইনাল। শিরোপা নির্ধারণী ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে একদিন আগে, বৃহস্পতিবার থেকে। ফাইনালের টিকিট মিলবে চারশ থেকে চার হাজার টাকায়!

মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে গ্যালারির টিকেটের মূল্য ৪০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে আপনাকে খরচ করতে হবে ৪ হাজার টাকা। ফাইনালে ছাদের গ্যালারির টিকেট মূল্য ৫০০ টাকা। ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডে ১০০০ টাকা।

শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি ) এলিমিনেটর, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনালের টিকেটের মূল্য জানিয়েছে।

সোমবার অনুষ্ঠিত হবে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার। এই ম্যাচের গ্যালারির টিকেটের মূল্য ৩০০ টাকা। ছাদ দেওয়া গ্যালারির টিকেট মিলবে ৪০০ টাকায়। ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকেট ৭০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য ৪ হাজার টাকা। এই দুটি ম্যাচের টিকেট বিক্রি শুরু হবে রোববার।

বুধবার অনুষ্ঠিত হবে বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার। এই ম্যাচের গ্যালারির টিকেটের মূল্য ১০০ টাকা। ছাদ দেওয়া গ্যালারির টিকেট ১৫০ টাকা। ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকেট৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার টাকা। মঙ্গলবার শুরু টিকেট বিক্রি।

টিকিট অনলাইনেও মিলবে। কেনা যাবে Shohoz.com ও Ucash -এ। একইসঙ্গে মিরপুরে দুটি বুথে বিক্রি হবে টিকেট। একটি সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। অন্যটি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেটে। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে টিকিট বিক্রি হবে।

এ সম্পর্কিত আরও খবর