বৃহস্পতিবার প্রধান উপদেষ্টার সঙ্গে দেখা করবেন শান্তরা

ক্রিকেট, খেলা

বার্তা ২৪ স্পোর্টস | 2024-09-11 20:11:37

‘আমার ও সরকারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। পুরো জাতি তোমাদের নিয়ে গর্বিত।’- দেশের তিন ফরম্যাটের অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে এই কথাগুলো বলেছিলেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। মুঠোফোনের অপর পাশ থেকে শান্ত তখন কথা বলছিলেন রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে দাঁড়িয়ে, পাকিস্তানকে টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশের পর। এরপরই জানা গিয়েছিল বাংলাদেশ দল দেশে ফিরলেই তাদের সঙ্গে দেখা করবেন প্রধান উপদেষ্টা, দেবেন সংবর্ধনাও।

শান্ত-মুশফিকদের সঙ্গে ড. ইউনূসের সেই সাক্ষাৎটি হবে আগামীকাল (বৃহস্পতিবার) দুপুরে। বিসিবির বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে বিষয়টি।

পাকিস্তান সফরের মধ্যে দিয়েই যেন দেশের টেস্ট ক্রিকেটে এসেছে নতুন শুরু। পাকিস্তানের বিপক্ষে এর আগে একটি টেস্টও জিতেছিল না বাংলাদেশ। তবে এই সফর শেষে ম্যাচ জয়ের অপেক্ষা শেষের সঙ্গে সিরিজ জয়ের ইতিহাসও গড়ে এসেছে নাজমুল হোসেন শান্তর দল।

প্রধান উপদেষ্টার সঙ্গে সেই সাক্ষাতে উপস্থিত থাকবেন পাকিস্তান সফরের পুরো দল। কেবল থাকবেন না সাকিব আল হাসান। তিনি এই মুহূর্তে খেলছেন ইংল্যান্ডের কাউন্টিতে। এছাড়াও উপস্থিত থাকবেন বিসিবির সভাপতি ফারুক আহমেদও।

এ সম্পর্কিত আরও খবর